1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:৪২ পূর্বাহ্ন

আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

  • প্রকাশিত : রবিবার, ৮ মার্চ, ২০২০
  • ৪৯

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা ডটকম : নারায়ণগঞ্জের রূপগঞ্জ তারাব পৌরসভার মেয়র হাছিনা গাজী বলেছেন, সারা বাংলাদেশে মধ্যে নারীর ক্ষমতায়নে নারায়ণগঞ্জ রোল মডেল। এই জেলা দুই জন নারী মেয়রের দায়িত্ব পালন করছেন। তার মধ্যে রয়েছে নাসিক মেয়র ডাক্তার সেলিনা হায়াত আইভী। উনি দীর্ঘদিন নারায়ণগঞ্জ শহরকে নিয়ন্ত্রণ করছেন। আর আমি হাছিনা গাজী তারাব পৌর সভার মেয়র। তাছাড়া নারায়ণগঞ্জের রূপগঞ্জ, সদর, বন্দর উপজেলার তিন নির্বাহী কর্মকর্তা মহিলা। সুতরাং নারায়ণগঞ্জকে এখন নিয়ন্ত্রণ করছে নারীরা।

আর এটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার কল্যাণে। আগামীতে এই জেলা নারীর ক্ষমতায়ন আরো বাড়বে। নারীরা পুরুষের চেয়ে ভালো দায়িত্ব পালন করছে। অনেক সময় নারীদের কাছে হেরে যাচ্ছে পুরুষ।

রবিববার (৮ মার্চ) সকালে তারাব পৌরসভা কার্যালয়ে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা সংস্থার কর্মকর্তা সাহারা খাতুন, তারাব পৌরসভার কাউন্সিলর আসমা বেগম, লায়লা পারভীন, জোসনা বেগম, আনোয়ার হোসেন, পৌর মহিলা লীগের সভাপতি হাসি বেগম, সাধারণ সম্পাদক ছালমা বেগম, পৌর যুবমহিলা লীগের সভাপতি সানজিদা পারুল, সাধারন সম্পাদক শিল্পী আক্তার, তারাব পৌরসভার নির্বাহী প্রকৌশলী জেড এম আনোয়ার হোসেন, সচিব তাজুল ইসলাম প্রমুখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews