1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন

মাদক পারমানবিক বোমার চেয়ে ভয়ংকর : ওসি কামরুল ফারুক

  • প্রকাশিত সময় : বুধবার, ৪ মার্চ, ২০২০
  • ২০

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা ডটকম : সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক বলেছেন, মাদক পারমানবিক বোমার চেয়ে ভয়ংকর। কারণ, পারমানবিক বোমা যেমন একটি দেশকে ধ্বংস করে দেয়, তেমনি মাদকও একটি দেশকে ধ্বংস করে দেয়। তাই সবাইকে মাদক থেকে দূরে থাকতে।

বুধবার (৪ মার্চ) বেলা ১১টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ডের পাইনাদী এলাকায় মিজমিজি পাইনাদী রেকমত আলী উচ্চ বিদ্যালয়ে ছাত্র-ছাত্রীদের সাথে মাদক ও ইভটিজিং বিরোধী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় তিনি ছাত্র-ছাত্রীদেরকে মাদক বিরোধী শপথ পাঠ করান।

রেকমত আলী উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক মোহাম্মদ আলীর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষিকা পারভীন ফেরদৌসের সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মো: ওমর ফারুক, অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুর রহিম মেম্বার, সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার, সিদ্ধিরগঞ্জ থানা প্রেস ক্লাবের সভাপতি হোসেন চিশতী সিপলু, সাধারণ সম্পাদক ফরহাদ হোঁসাইন, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোতাহার হোসেন মনা, যুবলীগ নেতা মোঃ ইয়াছিন প্রমুখ।

এসময় ওসি কামরুল ফারুক আরো বলেন, মাদক ও ইভটিজিং একটি জাতীয় সমস্যা। এ থেকে রক্ষা পেতে হলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সবাই সোচ্ছার হলে কেউ মাদক গ্রহণ করবে না এবং ছাত্রীদেরকে ইভটিজিং করার সাহস পাবে না। যদি কেউ তোমাদেরকে উত্যক্ত করে তাহলে আমাকে জানাবে, আমি ব্যবস্থা গ্রহণ করব।

নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক বলেন, তোমরা যারা স্কুলে পড়, সবাই ভাই-বোনের মত চলাফেরা করবে। স্কুলে আসা-যাওয়ার পথে কেউ যদি তোমাদেরকে বিরক্ত করে, তাহলে প্রধান শিক্ষককে জানাবে। আমরা উত্যক্তকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করব। যারাই মাদক এবং ইভটিজিংয়ের সাথে সম্পৃক্ত থাকবে তাদেরকে ছাড় দেয়া হবে না।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews