1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৫৬ অপরাহ্ন

কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে শ্রদ্ধা

  • প্রকাশিত সময় : রবিবার, ১ মার্চ, ২০২০
  • ৪১

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা ডটকম : পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেছেন, নারায়ণগঞ্জে স্থায়ী অস্থায়ী মিলিয়ে লোকের সংখ্যা প্রায় ৯০ লাখের মতো। আর পুলিশ মাত্র ২১শ। এই ২১শ পুলিশ সদস্য দিয়ে এত লোকের সেবা করা সত্যি দূরুহ। তারপরও সেটা করে যাচ্ছে। আমার মনে হয় আল্লাহর রহমত আর আপানাদের জনপ্রতিনিধিদের সহায়তার কারণেই এটা সম্ভব হচ্ছে।

রবিবার (১ মার্চ) দুপুরে শহরের মাসদাইর পুলিশ লাইনসে জেলা পুলিশের আয়োজনে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি, পুলিশ মেমোরিয়াল ডে-২০২০ইং এর আলোচনা সভায় সভাপতির বক্তব্যে জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম এ কথা বলেন।

আমাদের খারাপ দিকটাই বেশি প্রচার করে। আমি অনুরোধ জানাবো, সেই সাথে আমাদের কষ্টটাও দেখবেন। কষ্টটাও বলবেন। এই নারায়ণগঞ্জে আরও পুলিশ সদস্য বাড়ানো দরকার। আমি স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে কথা বলেছি। আপনারা যারা জনপ্রতিনিধি আছেন আপনারাও সংসদে এই কথাটা বলবেন। তাহলেই আমরা পুলিশ সদস্য পাবো। অন্তত আরও দুই হাজার সদস্য যাতে পাই। তাহলে আরও বেশি করে আপনাদের সেবা দিতে পারবো। সততা ও দেশপ্রেম সাথে নিয়ে কাজ করতে চাই।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম সেলিম ওসমান, ৪-আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান, ৩-আসনের সংসদ সদস্য আলহাজ্ব লিয়াকত হোসেন খোকা, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন, জেলা প্রশাসক মো.জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক‘ সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, র‌্যাব-১১‘র সহকারি পুলিশ সুপার মো.মোস্তাফিজুর রহমানসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews