1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৭ মে ২০২১, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম
সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে খুন করে পালিয়ে যাওয়া সেই স্বামী গ্রেফতার সিদ্ধিরগঞ্জে রুমা আক্তার নামে গার্মেন্ট কর্মীর মৃত্যু সিদ্ধিরগঞ্জে ঈদের দিনে স্বামীর হাতে স্ত্রীকে খুন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- আলহাজ্ব আনিসুর রহমান পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- ছাত্রলীগ নেতা মিনহাজ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- দেলোয়ার হোসেন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- মোহাম্মদ শিব্বির আহমেদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- আলমচাঁন অয়ন ওসমানের পক্ষ থেকে সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী সাংবাদিক অনিকের স্বরণে সিদ্ধিরগঞ্জে মিলাদ ও দোয়া

এখন সময়-রাত ১:০৫ | আজ-৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি

ওসি নজরুল ইসলামের বাবা অসুস্থ্য সকলের কাছে দোয়া কামনা

  • প্রকাশিত : রবিবার, ১ মার্চ, ২০২০
  • ৭৬

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা ডটকম : আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম তার অসুস্থ্য বাবা হারুন অর রশীদের জন্য দোয়া চেয়েছেন। তিনি একমাস ধরে থাইল্যান্ডের তাকসিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বার্ধক্যজনিত কারণে তিনি বিভিন্ন ধরনের অসুখে ভোগছেন।

রবিবার (১ মার্চ) ওসি নজরুল ইসলাম বলেন, আড়াইহাজারবাসী তথা নারায়ণগঞ্জ জেলাবাসী ও পুলিশ বাহিনী‘সহ সকল মুসলিম উম্মাহর কাছে আমার অসুস্থ্য বাবার জন্য দোয়া প্রার্থনা করছি। তিনি বর্তমানে থাইল্যান্ডের তাকসিন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি একমাস ধরে সেখানে চিকিৎসা নিচ্ছেন। তার শারীরিক অবস্থা বিভিন্ন সময় পরিবর্তন হচ্ছে। এতে করে বাবাকে নিয়ে আমি‘সহ আমার পরিবারের সদস্যরা চিন্তায় আছেন। আমার বাবার জন্য আপনারা দোয়া করবেন। তিনি যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।

আল্লাহপাকের কাছে আমি শুকরিয়া জানাচ্ছি যে, তিনি ৬দিন নিরব থাকার পর আজ চোখ খুলেছেন। তিনি যেন পুরোপুরি সুস্থ হয়ে উঠেন, আল্লাহর কাছে আমি এ কামনাই করছি।

এখন সময়রাত ১:০৫ | আজ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews