1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:২৩ পূর্বাহ্ন

অয়ন ওসমানের পক্ষ থেকে পরীক্ষার্থীদের যাতায়াতে যানজট নিরসনে ছাত্রলীগ

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৫

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা ডটকম : ছাত্রলীগের প্রতিশ্রুতি পরিছন্ন রাজনীতি। আলহাজ্ব একেএম অয়ন ওসমানের পক্ষ থেকে সিদ্ধিরগঞ্জে এসএসসি পরীক্ষার্থীদের কেন্দ্রে যাতায়াতে সড়কের যানজট নিরসনে ট্রাফিকের ভূমিকায় দায়িত্ব পালন করেছেন সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল মজিদ ও মোতাহার হোসেন মনা।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারী) সকাল ৮টা থেকে ১০টা পর্যন্ত শিমরাইল-আদমজী-নারায়ণগঞ্জ সড়কের সিদ্ধিরগঞ্জ পুলে যানজট নিরসনে অবস্থান নেন তারা।

সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় সরজমিনে দেখা গেছে, সকাল ৮টা থেকেই ছাত্রলীগ নেতা আব্দুল মজিদ ও মোতাহার হোসেন মনা‘র নেতৃত্বে এসময় উপস্থিত ছিলেন মোঃ ইয়াছিন, বাবু, জাহানগীর, দুলাল, সাব্বির, শামিম, শফিক, শাকিল, ছোট সাব্বির, হাসান‘সহ স্বেচ্চাসেবীরা এসড়কের সাইলো রোডের বটতলা, বাজারের রাস্তার বটতলা‘সহ বিভিন্ন পয়েন্টে থেকে যানজট নিরসনে গুরুত্বপূর্ণ ভুমিকা দেখা যায়।

এসময় তারা জানায়, কয়েকটি ওয়ার্ড থেকে কয়েক হাজার ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশগ্রহণে ব্যস্ততম এই সড়কটি দিয়ে যাতায়াত করে থাকে। আর সিদ্ধিরগঞ্জ পুলটি একটি গুরুত্বপূর্ণ জায়গা, সেখানে প্রতিনিয়ত যানজট লেগেই থাকে। তাই পরীক্ষার্থীদেরকে নির্বিঘ্নে কেন্দ্রে যাতায়াতের জন্য যানজট নিরসনে কাজ করছি। এটি ভবিষ্যতেও অব্যাহত রাখবো।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews