1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৩:২৪ অপরাহ্ন

যারা শ্রমিকের টাকা লুটেক্ষায় তারা শ্রমিকের কল্যানে কি কাজ করবে : মাহবুব আলম

  • প্রকাশিত সময় : সোমবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৯

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা ডটকম : মুজিব শতবর্ষ উপলক্ষে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুর ১২ টায় কিল্লারপুলে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড শ্রমিক কর্মচারী লীগ (রেজি: নং-বি ১৮৮৮) ড্রেজার আঞ্চলীগ কমিটি উদ্দ্যোগে এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ আঞ্চলিক কমিটির সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলেমান মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ পানি উন্নয়ন শ্রমিক কর্মচারী লীগ (রেজিঃ নং বি- ১৮৮৮)‘র কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহবুব আলম।

এসময় বাংলাদেশ পানি উন্নয়ন শ্রমিক কর্মচারী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মাহবুব আলম বলেছেন, ড্রেজারে কোন সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতিবাজদের স্থান নেই। যারা শ্রমিকের টাকা লুটেক্ষায় তারা শ্রমিকের কল্যানে কি কাজ করবে। ওই সুলতান ও সিরাজের মতো নেতা কোনদিন শ্রমিকদের দাবি আন্দোলন বাস্তবায়ন করতে পারবে না। তারা রাজনীতি করে নিজের পকেট ভারী করার জন্য। অসহায় গরীব শ্রমিকদের পেটে লাথি মেরে তাদের কাছ থেকে টাকা নিয়ে যায়। আমরা রাজনীতি করি শ্রমিকদের জন্য, নিজেদের পকেট ভারী করার জন্য না। বাচঁতে যদি হয়, প্রতিবাদ করে বাঁচবো। বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে চলবো।

এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন, ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জামাল হোসেন, কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি ফারুক হোসেন, সহসভাপতি মনির হোসেন, যুগ্ম সম্পাদক মনির আহমেদ,জেলা কমিটির কার্যকরী সভাপতি আজাদুর রহমান, সহসভাপতি শামসুদ্দিন ভূঁইয়া, চাঁন মিয়া, আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক জাকির হোসেন, সাইদুর রহমান, কাওছার আলম, অর্থ সম্পাদক মনিরুজ্জামান ঢালী ও মো. নুরুজ্জামান আলম প্রমুখ।

সভাশেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু এবং প্রয়াত পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা ও কর্মচারী আত্মার মাগফেরাত এবং সকলের সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews