1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:০৭ পূর্বাহ্ন

মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ে আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উদযাপন

  • প্রকাশিত : শনিবার, ২২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৯৯

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা ডটকম : সিদ্ধিরগঞ্জে মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যদায় মহান আন্তর্জাতিক মহান মাতৃভাষা দিবস উদযাপন করা হয়েছে।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সকালে বিদ্যালয়ের প্রঙ্গনে জাতীয় পতাকা উত্তলন, কোরআন তেলোয়াত, একুশের জাতীয় সংগীত পালন করেন গভর্নিং বডির ম্যানেজিং কমিটির নেতৃবৃন্দ, শিক্ষক মন্ডলি ও ছাত্র-ছাত্রীরা, এরপর ভাষা শহীদদের শ্রদ্ধার সাথে অত্র বিদ্যালয়ের শহীদ মিনারের বেদীতে পুষ্পস্তবক অর্পন করেন। এবং ভাষা শহীদদের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মোঃ সাইদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও মিজমিজি পশ্চিমপাড়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি হাজ্বী মোঃ ইয়াসিন মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিক ২নং ওয়ার্ড সফল কাউন্সিলর মোঃ ইকবাল হোসেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক মোঃ এনায়েত হোসেন, আওয়ামীলীগ নেতা আবু বক্কর সিদ্দিক (আবুল), ফজলুল হক, মোঃ হাকিম শাহ ফিরোজ মিয়া, ও বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষীকা, ছাত্র-ছাত্রী প্রমুখ। এছাড়াও হাজ্বী মোঃ ইয়াসিন মিয়া, মিজমিজি হাজী আঃ সামাদ ইসলামিয়া আলিম মাদ্রাসা ও বিভিন্ন স্কুলের অনুষ্ঠানে অংশগ্রহন করেন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews