1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জ কলেজে বসন্ত বরণ ও পিঠা উৎসব

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ২১

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা ডটকম : বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জ কলেজে বসন্ত বরণ ও পিঠা উৎসবের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকালে নারায়ণগঞ্জ কলেজের শেখ কামাল ভবন প্রাঙ্গণে এই উৎসবের আয়োজন করা হয়। অনুষ্ঠানে নাচ, গান, পিঠা পরিবেশনার মাধ্যমে বসন্তকে স্বাগত জানানো হয়।

বসন্ত বরণ ও পিঠা উৎসবে নারায়ণগঞ্জ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফজলুল হক রুমন রেজার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ কলেজের গভর্নিং বডির সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ (শহর-বন্দর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম সেলিম ওসমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো.জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের সহধর্মিণী নাসরিন ওসমান, সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রাণী সিংহ, নারায়ণগঞ্জ মহিলা কলেজের অধ্যক্ষ বেদৌরা বিনতে হাবীব প্রমুখ।

এসময় নারায়ণগঞ্জ কলেজের গভর্নিং বডির সভাপতি ও নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমান বলেন, নারায়ণগঞ্জ কলেজের সকল ছাত্র-ছাত্রী মাঠে সবসময় বীর বাহাদুর। প্রতিটি ইভেন্টে তারা নারায়ণগঞ্জ কলেজকে জয়ী করে নিয়ে আসছে। এখন থেকে বাংলার যত উৎসব আছে সবগুলি পালিত হবে।

জেলা প্রশাসক মো.জসিম উদ্দিন বলেন, সেলিম ওসমান সাহেব শিক্ষাক্ষেত্রে যেভাবে এগিয়ে আসেন এর অনুপ্রেরণা তিনি পান নাসরিন ওসমান থেকে। নারায়ণগঞ্জ কলেজ ঐতিহ্যের জায়গা। এই কলেজে পড়ালেখা ছাড়াও অন্যান্য সর্বক্ষেত্রে এগিয়েছে। আমরা এদেশকে গড়বো বঙ্গবন্ধুর আদর্শে। বসন্তকে সামনে রেখে আজ শিক্ষক, ছাত্র সবাই আজ একাকার হয়ে যাবেন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews