1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:৩৬ পূর্বাহ্ন

কোনো গ্রাহক যেন তাদের কষ্টের অর্থ ক্ষতির মুখে না পড়ে : ওসি নজরুল

  • প্রকাশিত : শনিবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৩

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : বিভিন্ন কোম্পানির মোবাইল ব্যাংকিংয়ের সেবাদানকারী প্রতিষ্ঠানের এজেন্টদের নিয়ে পুলিশের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ ফেব্রয়ারি) থানা চত্বরে এ মত বিনিময় সভার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নজরুল ইসলাম, ওসি তদন্ত আমীর হোসেন, ডিস্ট্রিবিউটর ম্যানেজার জামাল এন্ড কো. বিকাশ সোহরাব হোসেন, ডিস্ট্রিবিউটর সেলস্ সুপারভাইজার আবুল হাসান ও মাসুদ মিয়া ও আড়াইহাজার রিপোর্টার্স ক্লাবের সভাপতি এম এ হাকিম ভূঁইয়া প্রমুখ।

ওসি নজরুল ইসলাম বলেন, আমাদের গ্রাহক সেবারমান বৃদ্ধি করতে হবে। অনেক গ্রাহক না বুঝে প্রতারক চক্রের মাধ্যমে প্রতারণার শিকার হচ্ছেন। বিকাশ ব্যবহারকারীদের মধ্যে সতর্কতামূলক প্রচারণা চালাতে হবে। কোনো গ্রাহক যেন তাদের কষ্টের অর্থ ক্ষতির মুখে না পড়েন।

তিনি বলেন, কোম্পানি থেকে গ্রাহকের পাসওয়ার্ড (পিন) জানতে চাওয়া হয় না। কিন্তু কিছু প্রতারকচক্র বিভিন্ন কৌশলে গ্রাহকদের কাছ থেকে পিন নাম্বার নিয়ে অর্থ তুলে নিয়ে যায়। কেউ যদি কোনো বিকাশ গ্রাহকের গোপন পিন নাম্বার জানতে চায়, তাহলে সঙ্গে সঙ্গে পুলিশকে অবহিত করবেন।

সোহরাব হোসেন বলেন, বিগত কয়েক বছরে আড়াইহাজার থেকে প্রায় ৪০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারকচক্র। এতে অনেকেই ক্ষতিগ্রস্ত হয়েছেন। আমরা কাউকে পিন নাম্বার জানতে দেব না। কোনো কোম্পানি থেকেই পিন নাম্বার জানার চেষ্টা করে না। আপনাদের কাছে কেউ ফোনের মাধ্যমে বা সরাসরি বিকাশের গোপন পিন নাম্বার জানতে চাইলে সঙ্গে সঙ্গে পুলিশকে জানাবেন। অনুষ্ঠানে প্রথম ধাপে উপজেলার ৬৫০ জন বিকাশ এজেন্টের মধ্যে ২০০ জন অংশ নেন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews