1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৭:২৫ অপরাহ্ন

সরকারি জাল রেভিনিউ স্ট্যাম্প, নিকাহ ও তালাকনামা‘সহ গ্রেফতার-৪

  • প্রকাশিত সময় : বুধবার, ১২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৩

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : বিপুল পরিমাণ সরকারি জাল রেভিনিউ স্ট্যাম্প ও ৬টি নিকাহ এবং তালাক রেজিস্টার ও ভুয়া নিবন্ধন করে বিয়ে পড়ানোর অভিযোগে এক ভুয়া কাজী‘সহ ৪-জনকে গ্রেফতার করেছে র‌্যাব।

বুধবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ আদালত পাড়ার পাঁচটি ফটোকপির দোকানে র‌্যাব-১১’র একটি দল অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফারকৃত ভুয়া কাজী কবির হোসেন (৩৮), জাল স্ট্যাম্প বিক্রেতা ইসমাইল হোসেন(৩৮), শফিকুল ইসলাম (৫০) ও চঞ্চল হোসেন (২৮)।

র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো.জসিম উদ্দিন জানান, একটি অসাধুচক্র দীর্ঘদিন ধরে সরকারি রেভিনিউ স্ট্যাম্প নকল করে আসছিলো। এতে সরকার প্রচুর রাজস্ব থেকে বঞ্চিত হতো। এমন অভিযোগের ভিত্তিতে আমরা অনুসন্ধান চালাই। এর সত্যতা পেয়ে এখানে অভিযান পরিচালনা করা হয়।

এছাড়াও আদালতে এফিডেভিটের মাধ্যমে যেসব বিয়ে পড়ানো হয় এসব বিয়ে জাল নিবন্ধনের বেশ কয়েটি নথিপত্র‘সহ এক ভুয়া কাজীকেও গ্রেফতার করা হয়। এছাড়াও দেড় বছর ধরে এই জালিয়াতচক্র অবৈধ কার্যক্রম চালিয়ে ছিলো। জব্দকৃত এসব স্ট্যাম্প ওকালাতনামায় ব্যবহার হতো। জুডিসিয়াল আদালতে দৃষ্টিগোচর হত তখন এ ব্যাপারে সতর্ক করতে বলে আমরা জেনেছি। একইসাথে বেশ কয়েকবার নাকি আদালত জাল স্ট্যাম্পের কারণে নথিপত্র ফেরত দিয়েছিলেন। এসব অপরাধীদের বিরুদ্ধে ফতুল্লা থানায় মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews