1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৪ জুন ২০২১, ০৬:৩৪ অপরাহ্ন

এখন সময় সন্ধ্যা ৬:৩৪

গর্ভবতী মায়েদের পুষ্টিকর খাদ্য বিতরন

  • প্রকাশিত : বুধবার, ৫ ফেব্রুয়ারি, ২০২০
  • ৭৭

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : স্থানীয় সরকার বিভাগ, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় কর্তৃক প্রান্তিক জনগোষ্ঠী জীবনমান উন্নয়ন প্রকল্প সহযোগিতায় পুষ্টি ও নারীবান্ধব ব্যবসা কেন্দ্র আয়োজনে গর্ভবতী মায়েদের পুষ্টিকর খাদ্য বিতরন করা হয়েছে।

বুধবার (৫জানুয়ারি) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ডের বোয়ালিয়া এলাকায় ৪৭-জন গর্ভবতী মায়ের মধ্যে এক কেজি তেল, এক কেজি ডাল ও ত্রিশটি ডিম বিতরণ করেন ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

কাউন্সিলর খোরশেদ এসময় মায়েদের উদ্দেশ্য করে বলেন, আজকের সুস্থ শিশু আগামীর দিনের ভবিষ্যৎ। তাদের সুস্থ ও সুন্দরভাবে বড় করে তুলতে হবে। গর্ভবতী মায়ের গর্ভে শিশু যেভাবে বেড়ে উঠে। শিশুর জন্মের পরেও তাকে পুষ্টিকর খাবার দিয়ে বড় করতে হয়। পুষ্টিকর খাবার কেয়ে বেড়ে উঠা শিশু আগামী দিনের ভবিষ্যৎ গড়ে তুলতে পারে। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে ১৩নং ওয়ার্ডে সিডিসি প্রকল্পে যারা অন্তরভুক্ত রয়েছে, সেখানে সকল নারী ইতিমধ্যে সুযোগ সুবিধা গ্রহণ করছেন।

এই পুষ্টি ও নারীবান্ধব ব্যবসা কেন্দ্র থেকে টানা ২বছর প্রত্যেক গর্ভবতীকে প্রতি মাসে ত্রিশটি ডিম, তেল ও মশুরীর ডাল পাবেন। মা ও শিশুর পুষ্টির হওয়ার জন্য এই বভ্যস্থা করা হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট সামজ সেবক মো.আওলাদ হোসেন, সিডিসির ফেডারেশনের নেত্রী সুমি বেগম, শিল্পি রানী, সিউ নাসিমা আক্তার, খাদিজা, শিল্পী, রানী, সোনিয়া, সুমি প্রমুখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

👍-দিয়ে আমাদের সাথে থাকুন

ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮

৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ
১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
৩রা জিলকদ, ১৪৪২ হিজরি, সন্ধ্যা ৬:৩৪
সোমবার, গ্রীষ্মকাল

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’।

Theme Customized By BreakingNews