1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন : লিপি ওসমান

  • প্রকাশিত : মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৭

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলার চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের সহধর্মীনি সালমা ওসমান লিপি বলেছেন, আজকে এখানে যারা একটি কম্বল নেওয়ার জন্য উপস্থিত হয়েছেন এমন একটি সময় আসবে সেদিন আপনারাই একটি কম্বল দেওয়ার জন্য গরীব মানুষ খুজে পাবেন না। বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশ ও দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

বাংলাদেশ নারী উন্নয়ন হস্ত শিল্প ফাউন্ডেশনের উদ্যোগে আত্ন কর্মসংস্থানের লক্ষ্যে দরিদ্র মহিলাদের মাঝে সেলাই মেশিন ও শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি সালমা ওসমান লিপি বক্তব্যে এসব কথা বলেন।

মঙ্গলবার ৪ ফেব্রুয়ারি বিকালে ফতুল্লার আলীগঞ্জে বীরমুক্তিযোদ্ধা মরহুম হাফেজ মোক্তার হোসেনের বাসভবনের সামনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ নারী উন্নয়ন হস্ত শিল্প ফাউন্ডেশনের চেয়ারম্যান ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, নারায়ণগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ শিরিন বেগম, কুতুবপুর ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুস সামাদ প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈয়দ মোঃ রনি আলম, সাধারণ সম্পাদক আল মামুন কাউসার, নারায়ণগঞ্জ মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সৈকত বাপ্পী, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সহ-সভাপতি ফরিদ হোসেন ফাহিম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন জামান সৌরভ, সাংগঠনিক সম্পাদক জুবায়ের হোসেন নাইম, নারায়ণগঞ্জ মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চের দপ্তর সম্পাদক মোঃ গোলাম হায়দার সজিব, কুতুবপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত আসনের মহিলা মেম্বার রাশিদা বেগম, মহিলা আওয়ামী লীগ নেত্রী পিয়ারী বেগম, বিউটি বেগম প্রমুখ। অনুষ্ঠানে শীতার্ত অসহায় ৫ শত নারী পুরুষ ও শিশুদের মাঝে কম্বল বিতরণের পাশাপাশি ৩৫ জন দরিদ্র মহিলাকে সেলাই মেশিন প্রদান করা হয়।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews