1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ১২:২৬ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে অস্ত্রসহ পেশাদার ছিনতাইকারী গ্রেফতার

  • প্রকাশিত সময় : শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
  • ২১

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জে অস্ত্রসহ দাদন বেপারী (৩৫) নামে এক পেশাদার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে সিদ্ধিরগঞ্জ শিমরাইল ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ছিনতাইয়ের কাজে ব্যবহার করা একটি প্রাইভেটকার জব্দ করেছে। যার নং (ঢাকা মেট্রো-গ- ২৩-১৭০৩)। এসময় নগদ সাত হাজার ২০০ টাকা ও দুইটি মোবাইল ফোন দুইটি দেশী চাকু উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত দাদন মাদারীপুরের কোতোয়ালি থানার সাংবলার চরের বেপারীপাড়ার মো. হালিম বেপারীর ছেলে।

শনিবার (১ ফেব্রুয়ারী) সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুক জানান, ফিরোজা বেগম নামে এক নারী বাস থেকে নেমে বাসায় যাচ্ছিলেন। এ সময় প্রাইভেটকারে এসে কয়েকজন ছিনতাইকারী ওই নারীর গলায় চাকু দিয়ে ভয়ভীতি দিয়ে তার হাতের ব্যাগ ছিনিয়ে নেয়। এ সময় ওই নারীর চিৎকারে আশপাশের লোকজনের সহায়তায় টহল পুলিশ ধাওয়া করে দাদন বেপারীকে গ্রেফতার করে। পুলিশ ছিনতাইয়ের কাজে ব্যবহার করা প্রাইভেটকারটিও উদ্ধার করে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews