1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:৪৬ অপরাহ্ন

১ কোটি ১৫লাখ ২০হাজার টাকা মূল্যের ইয়াবা উদ্ধার, ট্রাকসহ গ্রেফতার-৩

  • প্রকাশিত : শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ৪১

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে সু-কৌশলে মাদকদ্রব্যের চালান বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে চেকপোস্ট স্থাপন করে একটি মালবাহী ট্রাকে অভিযান চালিয়ে মোবারক হোসেন, আহসান উল্লাহ ও সেলিম নামে তিনজনকে তল্লাশী করে ৩৮হাজার ৪০০পিস ইয়াবা ট্যাবলেট, ৮হাজার ৬৩৫টাকা, ৫টি মোবাইল সেট ও ৯টি সিমকার্ডসহ উদ্ধার কওে র‌্যাব-১‘র সদস্যরা।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১কোটি ১৫লাখ ২০হাজার টাকা।

শুক্রবার (৩১ জানুয়ারি) র‌্যাব-১’র মেজর আব্দুল্লাহ আল মেহেদী জানান, রূপগঞ্জের এশিয়ান হাইওয়ে সড়কের কাঞ্চন দিয়ে একটি ট্রাক কক্সবাজার হতে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে গাজীপুরের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে বলে র‌্যাবের কাছে সংবাদ ছিল। উক্ত সংবাদের ভিত্তিতে চেকপোস্ট স্থাপন করে তল্লাশি চালাীলয়ে তাদের গ্রেফতার করা হয়। এছাড়াও মাদক পাচারের কাজে ব্যবহৃত ট্রাকটি (ঢাকা মেট্রো-ট-১৮-৬১৬০) জব্দ করে র‌্যাব সদস্যরা।

গ্রেফতাকৃতরা গাজীপুরের জয়দেবপুর ধীরাশ্রম পূর্বপাড়া এলাকার মৃত শাহাজাহান মিয়া ছেলে মো. মোবারক হোসেন (৪০), গাজীপুর সদরের জাতীয় বিশ^বিদ্যালয়ের মো. আব্দুল বারেকের ছেলে মো. আব্দুল সেলিম (৩৬) ও জয়দেবপুরের ধীরাশ্রম চৌধুরী পাড়ার মো. নুর ইসলামের ছেলে মো. আহসান উল্লাহ (২৫)।

তিনি আরও জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করে জানা গেছে তারা ইতোপূর্বে একাধিকবার কক্সবাজার হতে বিভিন্ন পণ্য পরিবহনের আড়ালে মাদকদ্রব্যের চালান গাজীপুরের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews