1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৭ মে ২০২১, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
সিদ্ধিরগঞ্জে স্ত্রীকে খুন করে পালিয়ে যাওয়া সেই স্বামী গ্রেফতার সিদ্ধিরগঞ্জে রুমা আক্তার নামে গার্মেন্ট কর্মীর মৃত্যু সিদ্ধিরগঞ্জে ঈদের দিনে স্বামীর হাতে স্ত্রীকে খুন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- আলহাজ্ব আনিসুর রহমান পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- ছাত্রলীগ নেতা মিনহাজ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- দেলোয়ার হোসেন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন- মোহাম্মদ শিব্বির আহমেদ পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- আলমচাঁন অয়ন ওসমানের পক্ষ থেকে সিদ্ধিরগঞ্জের ৫নং ওয়ার্ডে ঈদ উপহার সামগ্রী সাংবাদিক অনিকের স্বরণে সিদ্ধিরগঞ্জে মিলাদ ও দোয়া

এখন সময়-রাত ১২:৩৯ | আজ-৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি

সিদ্ধিরগঞ্জে আন্তঃ জিলা সাইলো শাখার প্রতিষ্ঠাতা ও প্রবীণ শ্রমিক নেতা নুরু সেক্রেটারীর দোয়া ও কুলখানী অনুষ্ঠিত

  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ জানুয়ারি, ২০২০
  • ৫৯

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : বাংলাদেশ আন্তঃ জিলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার প্রতিষ্ঠাতা ও প্রবীণ শ্রমিক নেতা সাবেক সংগ্রামি সম্পাদক হাজ্বী নুর মোহাম্মদ (নুরু সেক্রেটারীর) দোয়া ও কুলখানী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ৩০শে জানুয়ারী সিদ্ধিরগঞ্জ সাইলো গেইট এলাকায় মরহুমের নিজ বাস ভবনের সামনে এ দোয়া ও কুলখানী অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়ায় মরহুমের বিদেহী আত্নার মাগফেরাত কামনা করে এবং তার পরিবারের পরলোকগত ব্যক্তিত্বদের বিদেহী আত্নার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত পরিচালনা করেন সিদ্ধিরগঞ্জ ব্যাপারীপাড়া জামে মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মাওলানা ফরিদুর রহমান।

মরহুম হাজ্বী নুর মোহাম্মদ (নুরু সেক্রেটারী) মৃত্যু কালে তার বয়স ছিল(৮০) বছর, গত রবিবার ২৬ জানুয়ারী সকাল ৯টায় তার নিজ বাস ভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেন (ইন্না ইলাহি…রাজিউন)। মৃত্যু কালে তার ৫ ছেলে ৪ মেয়ে নাতি-নাতনী এবং অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

উক্ত দোয়া ও কুলখানী অনুষ্ঠানে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজ্বী ইয়াসিন মিয়া, সহ-সভাপতি মতিউর রহমান বেপারী, সাংগঠনিক সম্পাদক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, প্রচার সম্পাদক তাজিম বাবু, থানা যুবলীগের যুগ্ন আহ্বায়ক এমএ জামান, আওয়ামীলীগ নেতা হাফেজ সুলতান মুহাম্মদ গিয়াস উদ্দিন, বাংলাদেশ জাতীয় তাবাদীদল নারায়ণগঞ্জ জেলার সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, সহ-সভাপতি মনিরুল ইসলাম রবি, সিদ্ধিরগঞ্জ নাসিক ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ জয়নাল আবেদীন, সাধারন সম্পাদক বদরুদ্দিন শেখ, সিদ্ধিরগঞ্জ পাচঁ তারা সংসদ এর সভাপতি আলী আকবর খান, মহানগর যুব দলের সহ-সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, সদস্য শাহজালাল কালু ও বিভিন্ন রাজনৈতি দলের নেতাকর্মী, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ সর্বস্থরের জনগন অংশগ্রহন করেন।

মরহুমের পরিবারের সকল সদস্য এবং বড় ছেলে সমাজ সেবক, জাতীয় তাবাদীদল নারায়ণগঞ্জ জেলার শ্রম বিষয়ক সম্পাদক মোঃ শাহ-আলম সকল রাজনৈতি নেতৃবৃন্দ ও এলাকার ব্যক্তিবর্গসহ সর্বস্থরের মানুষকে দোয়া ও কুলখানী অনুষ্ঠানে অংশগ্রহন করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে দোয়া প্রার্থনা করেছেন।

এখন সময়রাত ১২:৩৯ | আজ৪ঠা শাওয়াল, ১৪৪২ হিজরি

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

আমাদের সাথে যারা…



ক্যালেন্ডার – ২ ০ ২ ১

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।

Theme Customized By BreakingNews