1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৩:৪১ পূর্বাহ্ন

শুক্কুর মাহমুদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় শ্রমিক লীগ নেতা কবির হোসেন

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২৮ জানুয়ারী, ২০২০
  • ২৩

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জের প্রবীণ রাজনীতিবিদ, জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি, বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন ও বাংলাদেশ নৌ-যান শ্রমিক ইউনিয়নের সভাপতি এবং নারায়ণগঞ্জ জেলার বন্দর থানা এলাকার কৃতি সন্তান শুক্কুর মাহমুদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ জানিয়েছেন, নারায়ণগঞ্জ মহানগর ৪নং ওয়ার্ড জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ কবির হোসেন।

মঙ্গলবার ২৮শে জানুয়ারি বিকেলে এক সাক্ষাতে কবির হোসেন এ শোক প্রকাশ করেন এবং সদ্য প্রয়াত এই নেতার পরিবারের প্রতি সমবেদনা জানান।

কবির হোসেন বলেন, শ্রমিক রাজনীতির মাধ্যমে শুক্কুর মাহমুদ ভাই এ দেশের জনগণের মনে যে জনপ্রিয়তা তৈরি করেছেন তা আজীবন দৃষ্টান্ত হয়ে থাকবে, আমরা সবাই উনার আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করি।

মঙ্গলবার বাদ আছর নগরীর ডিআইটি জামে মসজিদের সামনে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। সোমবার রাত দেড়টায় নারায়ণগঞ্জে বন্দর নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন। তার মৃত্যুর সংবাদে বন্দরসহ সকল নেতাকর্মীদের মাঝে শোকের কালো ছায়া নেমে আসে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews