1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১২:৪৮ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে ৫ কেজি গাঁজাসহ জামাই-শ্বাশুড়ী গ্রেফতার

  • প্রকাশিত : শনিবার, ২৫ জানুয়ারী, ২০২০
  • ৫৫

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জে ৫ কেজি গাঁজাসহ জামাই-শ্বাশুড়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো কুমিল্লা জেলার সদর কোতয়ালী মডেল থানার শাসনগাছা পালপাড়া ‘স’ মিলস এলাকার ইউনুস মিয়ার ছেলে মহাসীন (২৮), মৃত বাহার মিয়ার স্ত্রী ফাতেমা বেগম আলোনী (৪২)।

শনিবার (২৫ জানুয়ারী) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তাদেরকে মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে। এরআগে গত শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের সাইলোগেট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক জানায়, শুক্রবার দুপুরে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে সাইলগেট এলাকায় অভিযান চালিয়ে ৫-কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তারা কুমিল্লা থেকে গাঁজার চালান এনে নারায়ণগঞ্জের বিভিন্ন থানা এলাকায় সরবরাহ করে আসছিল।

ওসি আরো জানান, ওইদিনও তারা একটি চালান এনে চিটাগাং রোডে নেমে সাইলোগেট হয়ে শীতলক্ষ্যা নদী পাড় হয়ে বন্দর যাচ্ছিল। পথিমধ্যে তাকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews