1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৭:৪৩ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে অজ্ঞাত এক যুবকের লাশ

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০২০
  • ১৯

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে আনুমানিক ২৫ বছর বয়সী অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (২১ জানুয়ারি) বিকাল ৫টায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল তাজ-জুট মিল এলাকাস্থ শীতলক্ষ্যা নদী থেকে এ লাশটি উদ্ধার করা হয়।

অজ্ঞাত লাশের গায়ে কালো গেঞ্জি, কালো জিন্সের প্যান্ট ও পায়ে সাদা কালো কেডস পরিহিত ছিল। এছাড়াও শরীরের চামড়ায় পঁচন ধরে মুখমন্ডলসহ বিভিন্ন স্থানে চামড়া উঠে গেছে। তবে শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি।

এসময় পুলিশ লাশের সাথে থাকা একটি এন্ড্রয়েড মোবাইল ফোন, একটি পাওয়ার ব্যাংক, একটি হেড ফোন ও একটি গ্যাস লাইটার উদ্ধার করেছে।

খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক, পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার ঘটনাস্থল পরিদর্শন করেন।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কাজল চন্দ্র মজুমদার জানায়, মঙ্গলবার বিকাল ৫টায় শতীলক্ষ্যা নদীতে দক্ষিণ দিক থেকে একজন যুবকের লাশ ভাসতে দেখে এলাকাবসী খবর দিলে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করা হয়। তবে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। অজ্ঞাত লাশের পরিচয় সনাক্তের জন্য পিবিআইকে ঘটনাস্থলে ডাকা হয়েছে। পরে ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হবে। আনুমানিক ৩ দিন আগে তার মৃত্যু হয়ে থাকতে পারে বলেও জানান তিনি।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews