1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন

কোমলমতি ছাত্র-ছাত্রীদের নিরাপদ খাদ্য বিষয়ক রচনা প্রতিযোগিতা

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ২১ জানুয়ারী, ২০২০
  • ২৫

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : কোমলমতি ছাত্র-ছাত্রীদের মধ্যে একটি সুশৃংখল খাদ্যাভাস গড়ে তোলা এবং তাদের মাধ্যমে অভিভাবক, প্রতিবেশী এবং বন্ধু-বান্ধব সকলের মাঝে খাদ্য দূষণ, অনিরাপদ খাদ্য গ্রহণ এবং মানব শরীরে এর ক্ষতিকর প্রভাব ও স্বাস্থ্য বুঁকি বিষয়ে সচেতনতা তৈরি করার লক্ষ্যে রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় নারায়ণগঞ্জ বন্দর বি.এস.ই.সি ডকইয়ার্ড উচ্চ বিদ্যালয়ে এ রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। রচনা প্রতিযোগতার মূল প্রতিপাদ্য বিষয় ছিল ‘জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় সকলের জন্য নিরাপদ খাদ্য: সাত্রসমাজের করণীয়’।

প্রতিযোগিতায় ১৪৬ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। স্থানীয় সরকার বিভাগ কর্তৃক বাস্তবায়নাধীন এবং জাইকা-সিফোরসি প্রকল্পের সহযোগিতায় নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের উদ্যোগে এ রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক মোহাম্মদ আলী, কাউন্সিলর হান্নান সরকার, কাউন্সিলর সুলতান আহম্মেদ,নারী কাউন্সিলর শিউলী নওশাদ, ফুড এন্ড স্যানেটারি পরিদর্শক শাহাদাত হোসেন, শাহিদা বেগম, সিটি গর্ভমেন্টস স্পেশালিস্ট মনি মালা রায় প্রমুখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews