1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:৩৯ পূর্বাহ্ন

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ শাখা‘র সম্মেলন অনুষ্ঠিত

  • প্রকাশিত : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ৬২

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : ইসলামী আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারি সুলতান মাহমুদ বলেছেন “সমগ্র বিশ্ব আজ জাহিলিয়াতের অতল গহ্বরে নিমজ্জিত”। গতকাল হাজী রজ্জব আলী সুপার মার্কেটস্থ অস্থায়ী কার্যালয়ে বিকাল ৩ টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ২০২০ইং সিদ্ধিরগঞ্জ থানা শাখা কর্তৃক অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি শরীফ হুসাইনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক যুবায়ের আহমেদ সাঈদের সঞ্চালনায় উক্ত সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক মুহাঃ মাহদী হাসান।

প্রধান অতিথির বক্তব্যে সুলতান মাহমুদ বলেন, মুক্তি প্রত্যাশী দিশেহারা মামুষের মুক্তির আর্তি। তাই তীব্র থেকে তীব্রতর হচ্ছে প্রতিনিয়ত। ২১ শতকের নব্য জাহিলিয়াতের তোড়ে ভেঙ্গে যাচ্ছে সামাজিক বন্ধন। উপেক্ষিত হচ্ছে ধর্মীয় মূল্যবোধ। বাড়ছে অন্যায়, অবিচার, জুলুম, নির্যাতন, গুম ও বিচার বহির্ভূত হত্যা। হাজার বছরের লালিত সভ্যতা ও ঐতিহ্যের পায়ে কুঠারাঘাত হেনে তৈরি হচ্ছে এক ভারসাম্যহীন সমাজ। আর এই ছাত্র সমাজকে ধ্বংসের ধারপ্রান্ত থেকে তুলে আনা আপনাদেরই কাজ। তিনি ছাত্রদের উদ্দেশ্যে আরো বলেন, বর্তমান ছাত্রদের আদর্শ ও দক্ষ ছাত্র হিসেবে গড়ে উঠতে হবে ও দেশ জাতির নেতৃত্বে অগ্রণী ভূমিকা রাখতে হবে।

উক্ত সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী আন্দোলনের সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি মুহাম্মদ বিল্লাল হোসেন, সেক্রেটারী ডাঃ মোঃ সাইফুল ইসলাম, দ্বিনী সংগঠক হাফেজ মাওলানা মজিবুর রহমান, ইসলামী শ্রমিক আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি নেকমত আলী দেওয়ান, ইসলামী যুব আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানা সভাপতি মুহাম্মদ বিল্লাল হোসেন খান, ইশা ছাত্র আন্দোলন সিদ্ধিরগঞ্জ থানার সহ-সভাপতি এইচ এম শাহীন আদনান, সাংগঠনিক সম্পাদক শেখ মিল্লাত হুসাইন, প্রশিক্ষণ সম্পাদক ইয়াসিন আরাফাত, অর্থ সম্পাদক খালেদ সাইফুল্লাহ্ সানভীর, কলেজ সম্পাদক মুহাঃ রাসেল আহমেদ প্রমূখ।

এছাড়া ২০১৯ সেশনের কমিটি বিলুপ্ত ঘোষণা করে ২০২০ইং সেশনের আহবায়ক কমিটি ঘোষণা করেন মুহাঃ মাহদী হাসান। কমিটির আহবায়ক এইচ এম শাহীন আদনান, যুগ্ন আহবায়ক যুবায়ের আহমেদ সাঈদ ও সদস্য সচিব খালেদ সাইফুল্লাহ সানভীর। ##

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews