1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০৫ অপরাহ্ন

রূপগঞ্জে গভীর রাতে এতিমদের পাশে নির্বাহী অফিসার মমতাজ বেগম

  • প্রকাশিত সময় : বৃহস্পতিবার, ১৬ জানুয়ারী, ২০২০
  • ১৬

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : গভীর রাতে এতিমদের মাঝে কম্বল নিয়ে হাজির হয়েছেন রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মমতাজ বেগম। শীতের শুরু থেকেই তার এ মহতি কাজের ভুয়সী প্রশংসা করছেন স্থানীয় জন-প্রতিনিধি ও জন-সাধারনের মাঝে। তার এ ধারাবাহিক কর্মের আওতায় বুধবার ১৫জানুয়ারি গভীর রাতে রানীপুরা দারুচ্ছালাম মাদ্রাসা ও এতিমখানায় শীতার্ত এতিমদের কম্বল বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভুমি তরিকুল ইসলাম, মাসুম বিল্লাহ, ইমন মিয়া প্রমূখ।

পরে নির্বাহী অফিসার (ইউএনও)এর নেতৃত্বে দাউদপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে গরীব-দুস্থ ও জনসাধারন মানুষের মাঝে প্রায় ৪’শ কম্বল বিতরণ করেন। পরে সেখানকার গরীব ও অসহায়দের তালিকা করে পরবর্তিতে আরো সহায়তার আশ্বাস দেন তিনি।

এসময় স্থানীয় বাসিন্দা জাহিদুল ইসলাম ফকির নামে একব্যক্তি বলেন, রূপগঞ্জের ইউএনও মমতাজ বেগম যোগদানের পর থকে দরিদ্রদের পাশে থেকে সেবা দিয়ে যাচ্ছেন। এতে জনমনে স্বস্থ্যি বিরাজ করছে।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মমতাজ বেগম বলেন, সারাদেশে শীত জেকেঁ বসেছে। যাদের শীত বস্ত্র কেনা সামর্থ্য নেই তাদের প্রতি আমাদের সবারই উচিত তাদের পাশে দাড়ানো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-দুস্থদের জন্য কাজ করতে নির্দেশনা দিয়েছেন।

এছাড়াও নৈতিকতাবোধ থেকে স্বচ্চল পরিবারের লোকজনকে এ ধরনের গরীব দুঃস্থদের পাশে দাড়ানো দায়িত্ব বলে মনে করি। সরকারী অর্থায়ন ছাড়াও নিজ তহবিল থেকে সাধ্যমত গরীব অসহায়দের জন্য করে আসছি। তাদের জন্য কিছু করতে পারলে নিজেকে স্বার্থক মনে করি।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews