1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৫:৩৩ অপরাহ্ন

সিদ্ধিরগঞ্জে পুকুর থেকে দুই শিশুর লাশ উদ্ধার

  • প্রকাশিত সময় : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ২৬

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জে পুকুর থেকে দুই শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৩ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে সিদ্ধিরগঞ্জের বার্মাস্ট্যান্ডের কবরস্থানের পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহ উদ্ধারকৃত দুই শিশু হলো শামীম (৮) ও মনির (৭)। তাদের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক এসআই হাফিজুর রহমান।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শামীমের বাবার নাম রবিউল আলম। মনিরের বাবার নাম আব্দুল জাব্বার। তাদের গ্রামের বাড়ি রংপুরের গঙ্গাচরা থানায়। মা-বাবার সঙ্গে সিদ্ধিরগঞ্জের এসও রোড এলাকার বাদশা মিয়ার বাড়িতে বসবাস করত দুই শিশু। তাদের দুজনের বাবা অটোরিকশা চালক।

পুলিশ জানায়, ১০ জানুয়ারি থেকে নিখোঁজ ছিল দুই শিশু। ১১ জানুয়ারি সিদ্ধিরগঞ্জ থানায় জিডি করেন দুই শিশুর বাবা। সোমবার সকালে সিদ্ধিরগঞ্জের বার্মাস্ট্যান্ডের কবরস্থানের পাশের পুকুরে দুই শিশুর মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে মরদেহ দুটি উদ্ধার করে পুলিশ। তাদের মরদেহে আঘাতের কোনো চিহ্ন নেই।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক বলেন, ধারণা করা হচ্ছে গোসল করতে গিয়ে পুকুরের পানিতে ডুবে তাদের মৃত্যু হয়েছে। তাদের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews