1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০১ মার্চ ২০২১, ১০:৫২ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে চিহ্নিত মাদক ব্যবসায়ী ৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার

  • প্রকাশিত সময় : রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ১৭

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : ক্রেতা সেজে কৌশলে সুমন (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে ৫ হাজার পিস ইয়াবাসহ আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার (৪ জানুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার রাত সাড়ে নয়টার দিকে মাদক ব্যবসায়ী সুমন বিপুল পরিমাণ মাদকের একটি চালান নিয়ে সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকায় অবস্থান করছে এমন সংবাদ পেয়ে সেখানে সাদা পোশাকে অভিযান চালানো হয়। ক্রেতা সেজে এক হাজার পিস ইয়াবা ক্রয় করে সুমনকে আটক করা হয়।পরে তার দেয়া তথ্যমতে তার বাড়িতে তল্লাশি চালিয়ে সেখান থেকে আরো চার হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটককৃত সুমন পুলিশের তালিকাভুক্ত একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে আত্মগোপনে থেকে সিদ্ধিরগঞ্জসহ নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় পাইকারী ও খুচরা মূল্যে ইয়াবা সরবরাহ করতো। এই ইয়াবাগুলো স্থানীয় মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করতে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় এসেছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে এ তথ্য পাওয়া গেছে।

সুমনের সাথে সম্পৃক্ত অন্যান্য মাদক ব্যবসায়ীদের সম্পর্কে খোঁজ-খবর নিয়ে তাদেরকে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান মিজানুর রহমান। আটক সুমনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ প্রয়োজনীয় আইনগত ব্যাবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews