1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন

কড়া নিরাপত্তায় নূর হোসেন নারায়ণগঞ্জ আদালতে

  • প্রকাশিত : রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ৩৮

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : আলোচিত ৭ খুন মামলার ফাঁসির দন্ডাদেশপ্রাপ্ত আসামি নূর হোসেনকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে আদালতে হাজির করা হয়েছে। নূর হোসেন ও তার তিনজন সহযোগীর বিরুদ্ধে দায়ের করা ৭ মামলার সাক্ষ্য গ্রহণের জন্য তাকে আদালতে আনা হয়।

রবিবার (৫ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ শেখ রাজিয়া সুলতানের আদালতে নূর হোসেনকে হাজির করা হয়। তবে ওই সাত মামলায় অন্য আসামিরা অনুপস্থিত ছিলেন। শুধুমাত্র নূর হোসেনের উপস্থিতিতেই আদালত পাঁচজন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করেন।

এর আগে এদিন নূর হোসেনকে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ জেলা আদালতে আনা হয়। আদালতপাড়ায় এ কারণে বাড়তি নিরাপত্তা জোরদার করা হয়েছিল। দায়েরকৃত ৭ মামলার অন্য আসামি হলেন, সিদ্ধিরগঞ্জের সেলিম, আলী মোহাম্মদ ও জামাল।

নারায়ণগঞ্জ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) এ্যাডভোকেট জাসমিন নূর হোসেনকে আদালতে হাজিরের বিষয়টি নিশ্চিত করে জানান, সিদ্ধিরগঞ্জ থানায় দায়েরকৃত অস্ত্র, মাদক ও চাঁদাবাজিসহ ৭টি মামলায় নূর হোসেনসহ তার তিন সহযোগীর বিরুদ্ধে ৫ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়েছে। আদালত পরবর্তী সাক্ষ্য গ্রহণের তারিখ আগামী ৯ ফেব্রুয়ারি ধার্য করেছেন।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews