1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০১:১৩ অপরাহ্ন

প্যানেল মেয়র মতির উদ্যোগে বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে সংবর্ধনা

  • প্রকাশিত সময় : শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯
  • ২২

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (২৮ ডিসেম্বর) রাত ৮টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৬নং ওয়ার্ডের সুমিল পাড়া আইলপাড়া এলাকাস্থ নুরে মদিনা দাখিল মাদ্রাসা মাঠে আলহাজ্ব মতিউর রহমান মতির উদ্যোগে এই সংবর্ধনার আয়োজন করা হয়। এসময় শহীদ, যুদ্ধাহত এবং জীবিত ৩৬ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেওয়া হয়।

সিদ্ধিরগঞ্জের নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ এবং সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান মতির সভাপতিত্বে এবং আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের যুগ্ন সম্পাদক আব্দুল আজিজের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহজাহান ভুইয়া জুলহাস, ডেপুটি কমান্ডার নুর হোসেন মোল্লা, আয়েত আলী, মুক্তিযুদ্ধকালীন ডেপুটি কমান্ডার আব্দুল মতিন, ৬নং ওয়ার্ড কমান্ডার হাসমত আলী প্রধান, ৮নং ওয়ার্ড কমান্ডার মজিবুর রহমান সাউদ, এহসান কবির রমজান, আব্দুল মতিন সাউদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সিনিয়র-সহ-সভাপতি হাজী রিয়াজ উদ্দিন রেনু, যুগ্ন সম্পাদক বাবু কালীপদ মল্লিক, সাংস্কৃতিক সম্পাদক হোসেন আলম মেম্বার, সোনামিয়া বাজার বণিক সমিতির সভাপতি সাইদুল হক, যুবলীগ নেতা হাজী আবুল কালাম আবু, খন্দকার মানিক মাষষ্টার, আনোয়ার হোসেন মেহেদী, সাব্বির প্রধান, খাজা মাইনুদ্দিন, মামুন, রবিউল, আক্তার হোসেন, রাব্বী, সেলিম, সানাউল্লাহ সানী, সিরাজুল ইসলাম, জসিম উদ্দিনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

এসময় সংবর্ধনা অনুষ্ঠানে আগত মুক্তিযোদ্ধারা যুদ্ধকালীন সময়ের বিভিন্ন স্মৃতিচারণ করেন। পরে নাসিক প্যনেল মেয়র-২ ও সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগের সভাপতি মতিউর রহমান মতি একে একে উপস্থিত মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাননা ক্রেষ্ট ও গায়ে শাল পড়িয়ে দেয়। অনুষ্ঠানে ১০ জন শহীদ মুক্তিযোদ্ধাদের মরণোত্তর, ১ জন যুদ্ধাহত এবং ২৫ জন জীবিত মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews