1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ০১ মার্চ ২০২১, ০৪:০১ অপরাহ্ন

দৃষ্টি প্রতিবন্দী বিধবা নারীকে ধর্ষণের অভিযোগে ভাসুর গ্রেফতার

  • প্রকাশিত সময় : শনিবার, ২৮ ডিসেম্বর, ২০১৯
  • ১৯

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়নগঞ্জের সোনারগাঁয়ে দৃষ্টি প্রতিবন্দী বিধবা এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তারই ভাসুর ইকবালের বিরুদ্ধে। ধর্ষণের শিকার ওই বিধবা নারীর ছেলে (৯৯৯) ট্রিপল নাইনে ফোন করলে সোনারগাঁ থানা পুলিশ শনিবার (২৮ ডিসেম্বর) দুপুরে লম্পট ইকবালকে ওই এলাকা থেকে গ্রেফতার করে।

এ ঘটনায় ধর্ষণের শিকার ওই বিধবা নারীর ছেলে বাদী হয়ে অভিযুক্ত ইকবাল হোসেনকে আসামি করে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত ইকবালকে নারায়ণগঞ্জ আদালতে পাঠিয়েছে পুলিশ। ধর্ষণের শিকার ওই নারীকে নারায়ণগঞ্জ ভিক্টিরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোনারগাঁ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, একই বাড়িতে ইকবাল ও তার মৃত ছোট ভাইয়ের স্ত্রী সন্তান নিয়ে বসবাস করেন। শুক্রবার সকালে ইকবালের স্ত্রী দুই ছেলেকে নিয়ে মোগরাপাড়া চৌরাস্তায় কেনাকাটা করতে গেলে ফাঁকা বাড়ি পেয়ে ইকবাল তার মৃত ছোট ভাইয়ের স্ত্রী দৃষ্টি প্রতিবন্ধীকে কু-প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়। এরপরই সে তার ছোট ভাইয়ের বিধবা স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে।

তিনি আরও জানান, দুপুরের দিকে ইকবালের স্ত্রী বাড়ি ফিরেই বিধবা জাঁয়ের চিৎকার শুনে তার ঘরের দিকে এগিয়ে যায়। এসময় ওই বিধবাকে উদ্ধার করে। এসময় লম্পট ইকবাল ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে ধর্ষক ইকবালের স্ত্রী ধর্ষণের শিকার নারীর ছেলেকে ফোনে বিষয়টি জানায়।

পরে ধর্ষণের শিকার নারীর ছেলে ট্রিপল নাইনে ফোন করলে সোনারগাঁ থানা পুলিশ শনিবার দুপুরে সোনারগাঁ সরকারি কলেজের পেছনে আমতলা এলাকা থেকে লম্পট ইকবালকে গ্রেফতার করে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান বলেন, অভিযুক্ত ধর্ষণকারী ইকবালকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারের পর তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews