1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০১:১০ পূর্বাহ্ন

সিদ্ধিরগঞ্জে তরুন যুব সংঘের উদ্যোগে মহান বিজয় দিবসের পুরস্কার ও নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলরের সফলতায় কেঁক কেটে উদযাপন

  • প্রকাশিত : শুক্রবার, ২৭ ডিসেম্বর, ২০১৯
  • ৩৯

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জে পূর্ব পাইনাদী তরুন যুব সংঘের উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব মো: ওমর ফারুক ও নাসিক ১,২,৩নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফরের সফল অগ্রযাত্রায় ৩ বছর পূর্তি উপলক্ষে কেঁক কেটে উদযাপন করা হয়েছে।শুক্রবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের নাসিক ১নং ওয়ার্ডের সিআইখোলা এলাকায় এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

এসময় ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়ার পর আমন্ত্রিত অতিথিগণ কেঁক কাটেন এবং ফানুস উড়িয়ে নাসিক নির্বাচনে বিজয়ের ৩ বছরের অগ্রযাত্রাকে উদযান করা হয়।

সিদ্ধিরগঞ্জ পুলস্থ এম এস টাওয়ার ও রনি সিটির ব্যবস্থাপনা পরিচালক সৈকত আলী রনির সভাপতিত্বে এবং ১নং ওয়ার্ড ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি নাজির আহমেদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিক ১নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর আলহাজ্ব মো: ওমর ফারুক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিক ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মাকসুদা মোজাফ্ফর, বিশিষ্ট সমাজ সেবক হাজী জহির উদ্দিন, হাজী আব্দুল মান্নান, আনিসুর রহমান, জাকির হোসেন, আমির হোসেন, আলাউদ্দিন, মাসুদ ও সোহেল রানা প্রমূখ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর ওমর ফারুক জানায়, ১নং ওয়ার্ডের প্রতি সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর অন্যরকম দৃষ্টি রয়েছে। আপনারা ১নং ওয়ার্ডের প্রত্যেকটি রাস্তা-ঘাটের দিকে তাকালেই বুঝতে পারবেন ৩ বছর আগে কি ছিল এবং বর্তমানে কি অবস্থায় আছে। এ ওয়ার্ডের জন্য মেয়রের কাছে কিছু চাওয়ার আগেই তিনি বরাদ্ধ দিয়ে দেন। আপনারা সবাই মেয়রের জন্য দোয়া করবেন। আশা করি আগামী দুই বছরে এ ওয়ার্ডে আরো প্রচুর কাজ হবে। তাই আপনারা সবাই আমাকে সহযোগিতা করবেন।

অনুষ্ঠানটি আয়োজন করেন পূর্ব পাইনাদী তরুন যুব সংঘের নাজির আহমেদ, নোমান, নিলয়, হাসান, বাপ্পী, মুন্না ও সোহাগ প্রমূখ।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews