1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ১২:১৫ অপরাহ্ন

শিক্ষার্থীদের বই বিতরণ করে ইতিহাস সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  • প্রকাশিত : বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯
  • ৪৯

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, দেশে কোটি কোটি শিক্ষার্থীদের প্রতি বছর বই বিতরণ করে ইতিহাস সৃষ্টি করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ইতিহাস আজ আমাদের বাংলাদেশের গর্ব। যে দেশে শিক্ষা নেই, সে দেশ উন্নতি করতে পারেনা, আর তাই শেখ হাসিনা কোটি কোটি টাকা এ দেশের সন্তানদের শিক্ষিত করতে ব্যয় করছেন।

বুধবার ২৫ ডিসেম্বর বিকাল ৪টায় দেওভোগ শেখ রাসেল পার্কে নারায়ণগঞ্জের শহরের দেওভোগস্থ উল্লাস সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে প্রায় ৩০০ শিক্ষার্থীর মধ্যে শিক্ষা উপকরণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সংগঠনের সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনারের সঞ্চালনায় সংগঠনের সভাপতি ওয়াহিদ মুরাদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা রফিকুল ইসলাম রফিক, জি এম আরাফাত, বাংলাদেশ হোসিয়ারী অ্যাসোসিয়েশনের পরিচালক সাব্বির আলম সাগর।

আরো উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুদ, সহ-সভাপতি সাইদুর রহমান হাইয়্যূল, যুগ্ম সম্পাদক সাজ্জাদ নয়ন, সাংগঠনিক সম্পাদক জি এম কুদরত উল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক ফারুক আহাম্মেদ, দপ্তর সম্পাদক সালাউদ্দিন আহাম্মেদ মামুন, প্রচার সম্পাদক এ এ এম রিশাত, কোষাধ্যক্ষ নুরুল হুদা মহব্বত, সাংস্কৃতিক আওলাদ হোসেন চাও, ক্রীড়া সম্পাদক শরীফুর রহমান সজীব, সাবেক সভাপতি মোঃ রাকিব, কার্যকরি সদস্য এ এম সাইফুল্লা রাহাত, আরিফুল হক ফাহিম, আশরাফুর রহমান হৃদয়, মনির হোসেন ও উজ্জল আহাম্মেদ।

আনোয়ার হোসেন আরো বলেন, দীর্ঘ আন্দোলন সংগ্রাম করে আমি আজ এ অবস্থানে এসেছি। এ এলাকার মানুষের উপকার করতে ও এলাকার উন্নয়নে আমি কাজ করে যাচ্ছি। যে কাজ করতে পারেননি জাতির জনক আজকে তার সেই অসমাপ্ত কাজ আমি আমার দলের প্রধান জাতির জনকের কন্যার নির্দেশে পালন করছি। ছাত্র রাজনীতি থেকে শুরু করে আজ হয়েছি মহানগর আওয়ামীলীগের সভাপতি, হয়েছি জেলা পরিষদের চেয়ারম্যান। সারা নারায়ণগঞ্জের ৫টি উপজেলায় আমরা উন্নয়নের কাজ করে যাচ্ছি।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews