1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০১:০৭ অপরাহ্ন

পেটের ভিতর থেকে ১৬০০ ইয়াবা স্বামী-স্ত্রী গ্রেফতার

  • প্রকাশিত : সোমবার, ২৩ ডিসেম্বর, ২০১৯
  • ৩৬

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জে এক মাদক পাচারকারীর পেটের ভিতর থেকে ১ হাজার ৬০০ ও বাসা থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তার করা হয়েছে স্বামী-স্ত্রীকে।

সোমবার ২৩ ডিসেম্বর সন্ধ্যায় র‌্যাবের অতিরিক্ত পুলিশ অফিসার মো: জসিম উদ্দিন চৌধুরী স্বাক্ষরীত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। গ্রেফতারকৃতরা হলো- মো: নাজমুল হক ও তার স্ত্রী নাদিয়া আক্তার।

র‌্যাব জানায়, সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিটাগাংরোড চেকপোষ্ট বসিয়ে গত রোববার দুপুরে নাজমুলকে আটক করা হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে পেটের ভিতর থেকে ইয়াবা বের করা হয়।

তার দেয়া তথ্যের ভিত্তিতে আটি হাউজিং এলাকায় ভাড়া বাসায় তল্লাশী করে ৫০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১ লাখ ৫২ হাজার টাকা উদ্ধার ও তার স্ত্রীকে গ্রেপ্তার করা হয়। তারা স্বামী স্ত্রী দুজনই অভিনব কায়দায় পেটের ভিতর ইয়াবা ঢুকিয়ে কক্সবাজারের টেকনাফ থেকে বাসযোগে নারায়ণগঞ্জে এনে সরবরাহ করে আসছিল।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর

@আমাদের সাথে যারা…

©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews