1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:৪৫ অপরাহ্ন

নারায়ণগঞ্জ কারাবন্দিদের জন্য বিজয় দিবসে বিশেষ আয়োজন

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯
  • ৮৮

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা কারাগারে কারাবন্দিদের জন্য বিশেষ আয়োজন করা হয়েছে। সেই সাথে কারাবন্দিদের উন্নত খাবার প্রদানসহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনের মধ্য দিয়ে নারায়ণগঞ্জ জেলা কারাগারে বিজয় দিস পালিত হয়েছে। বিজয় দিবস উপলক্ষে কারাবন্দী, কারারক্ষী ও কারারক্ষীদের সন্তানদের জন্য বিভিন্ন খেলাধুলাসহ বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা কারাগার কর্তৃপক্ষ বিজয় দিবসে কারাবন্দীদের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছে এবং ১৭ ডিসেম্বর তাদের বিভিন্ন খেলাধুলার আয়োজন করেছে। এছাড়াও কারারক্ষীদের সন্তানদের জন্য চিত্রাংকন প্রতিযোগীতা, রচনা প্রতিযোগীতা, অঙ্কদৌড় ও ছেলেদের জন্য মোড়ক লড়াইয়ের আয়োজন করে। কারারক্ষীদের ব্যাডমিন্টন খেলার আয়োজন করা হয়।

এ প্রসঙ্গে নারায়ণগঞ্জ জেলা কারাগারের জেল সুপার সুভাষ কুমার ঘোষ বলেন, কারাবন্ধীদের আজ তিনবেলা উন্নতমানের খাবার পরিবেশন করা হবে। তাদের খাবারে সরকার কর্তৃক সাধারন বরাদ্দের পাশাপাশি ১৫০ টাকা অতিরিক্ত বরাদ্দ রয়েছে।

খাবার তালিকায় রয়েছে ভাত, মাছ, পোলাও, মুরগির মাংস, গরুর, সবজি,মুড়ি, পায়েস। বন্দীদের জন্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ছাড়া আগামীকাল কারাবন্দীদের জন্য ফুটবল, ভলিবল সহ আরো খেলাধুলার ব্যবস্থা করা হয়েছে। বিজয় দিবস উপলক্ষে কারারক্ষীদের সন্তানদের জন্য চিত্রাংকন প্রতিযোগিতা, খেলাধুলার আয়োজন করা হয়েছে।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews