1. hsmini24@gmail.com : himu :
  2. tofazzal183@gmail.com : tofazzal :
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন

আমাদের ছোট্ট বাচ্চাদের বঙ্গবন্ধু ও স্বাধীনতা যুদ্ধের সঠিক ইতিহাস জানতে হবে : শাহ্ নিজাম

  • প্রকাশিত সময় : মঙ্গলবার, ১৭ ডিসেম্বর, ২০১৯
  • ১২

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শাহ্ নিজাম বলেছেন, জয় বাংলা হলো মুক্তির শ্লোগান। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহ্বানে এ শ্লোগানের মধ্যদিয়ে নিরস্ত্র বাঙালি স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করে বাংলাদেশ স্বাধীন করেছিলেন। আমাদের এই ছোট্ট ছোট্ট বাচ্চাদের বঙ্গবন্ধু ও স্বাধীনতা যুদ্ধের সঠিক ইতিহাস জানতে হবে।

সোমবার (১৬ ডিসেম্বর) বিকেল তিনটায় ফতুল্লা রামারবাগ কেন্দ্রীয় শাহী জামে মসজিদ মাঠ প্রাঙ্গণে মহান বিজয় দিবস উপলক্ষে রামারবাগ মডেল স্কুলের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শাহ্ নিজাম আরোও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের উন্নয়ন নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি শিক্ষাক্ষেত্রের উন্নয়নের জন্য অক্লান্ত পরিশ্রম করছে। শিক্ষা ভিত্তিতে থেকে শুরু করে বিনামূল্যে নতুন বই বিতরণ করছে।

তোমাদেরকে ভালো মানুষ হতে হবে। তোমরা মানুষ হলে এদেশ ভালো হবে। মাদক, সন্ত্রাস ও ইভটিজিং এসকল কাজ থেকে আমাদের ছেলেমেয়েদের রক্ষা করতে হবে। মাদক, সন্ত্রাস ও ইভটিজিং মুক্ত সমাজ গড়ার লক্ষ্যে কাজ করছে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান । আপনারা সবাই জননেতা শামীম ওসমানের জন্য দোয়া করবেন।

রাজারবাগ কেন্দ্রীয় শাহী মসজিদের সভাপতি আলহাজ্ব আমজাদ হোসেন মাষ্টারের সভাপতিত্বে ও রামারবাগ মডেল স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক এড. আব্দুল মান্নানের সার্বিক তত্ত্বাবধানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর হোসেন আলী, ফতুল্লা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম, জেলা যুবলীগ নেতা সানোয়ার হোসেন জুয়েল, জুয়েল স্টিল রি-রোলিং মিলসের পরিচালক মজিবুর রহমান, কুতুবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জসিম সরকার, সাধারণ সম্পাদক মানিক চাঁন, ৭৭নং রাজারবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি আমান উল্লাহ মাদবর, সাবেক সহ-সভাপতি আব্দুর রাজ্জাক, রাজারবাগ কেন্দ্রীয় শাহী মসজিদের সাবেক সভাপতি আলীম মাদবর, সমাজসেবা মকবুল মুন্সী, আবুল হাশেম, মোখলেছুর রহমান হাবিব, হযরত শাহজালাল জামে মসজিদ কমিটির সভাপতি হাজী মোক্তার হোসেন, রাজারবাগ কেন্দ্রীয় শাহী মসজিদের সাধারণ সম্পাদক বাবুল আক্তার প্রমুখ।
পরে ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

‌↙ সংবাদ-টি শেয়ার করুন ↘

এ-ই বিভাগের আরও অন্যান্য খবর


©২০২১। সর্বস্বত্ব সংরক্ষিত। ‘আলোকিত শীতলক্ষ্যা ডটকম’। আমাদের এ-ই ওয়েবসাইটের কোনো লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বে-আইনি।
Theme Customized By BreakingNews