৮ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ও নগত অর্থ বিতরন-কাউন্সিলর রুহুল আমিন মোল্লা

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা :: সিদ্ধিরগঞ্জে মহামারি করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরু হওয়ার পর প্রায় নাসিক ৮ নং ওয়ার্ডে ১২ টি মহল্লায় প্রায় ৮ হাজার পরিবার ও দুস্থ ব্যাক্তির মধ্যে খাদ্যসামগ্রী এবং নগত টাকা বিতরন করেছেন জেলা যুবলীগের সদস্য স্থানীয় কাউন্সিলর রুহুল আমিন মোল্লা।

শনিবার দুপুর ১২ টায় ধনুকুন্ডা ঈদগা মাঠে অসহায় পরিবারের মধ্যে এ খাদ্যসামগ্রী বিরতন করেন তিনি।

স্থানীয় বাসিন্দার ওয়াসিম বলেন, স্থানীয় কাউন্সিলর রুহুল মোল্লা রাতে রাড়িতে এসে একটি ত্রাণ কার্ড দিয়েছে। চাল, আলু ও মিষ্টিকুমরা পেয়েছি, ৭/৮দিন খাবারের কষ্ট করতে হবেনা।

নাসিক কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুসারে মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ অব্যহত রয়েছে। ২ এপ্রিল থেকে ৯ মে পর্যন্ত ৩৯ টন চাল, ৩ টন ডাল, ২ টন ৭শ’কেজি আলু, ১ টন ৪৫ কেচি পেয়াজ, ১ টন ২০ লিটার তেল, ৭”কেজি আটা, ৫শ’ কেজি লবন, ৫শ’ পিস সাবান, ২ হাজার ৫শ’পিস মিষ্টিমুমড়া প্রায় ৮ হাজার পরিবারের মাঝে বিতরন করা হয়েছে।

তাছাড়া নারায়ণগঞ্জে-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান মহদোয়ের ৬ শতাধিক প্যাকেট ও নগত টাকা এই ওয়ার্ডে বিতরন করা হয়েছে। এর মধ্যে সিটি কর্পোরেশন থেকে ২৫ হাজার ৯৫০ কেজ চাল, ১ হাজার ২৪ কেজি ডাল,৭ শ’কেজি আলু, ও ৫০প্যাকেট শিশুখাদ্য পেয়েছি।

এ ছাড়াও জীবানু নাশক পাউডার ১ টন, ৫’শতাধিক হ্যান্ড স্যানিটাউজার, ৩ হাজার পিস মার্কস, ৫ হাজার পিস হ্যান্ড রিফলেট, ২৫টি বিলভোট হ্যান্ড গ্লাভস ৩ শতাধিক বিরতন করা হয়েছে। নিজ অর্থায়নের ৯শ’পরিবার ও বাকিটা বিভিন্ন সামাজিক সংগঠন বিতরন করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর উপহার সিটি কর্পোরেশনের মধ্যে আমরা বিতরন করছি। তাছাড়াও চলমান করোনাভাইরাস সংকটের মধ্যে আরো ৬৫০ ওএমস কার্ডের তালিকা ও ২৭২৭টি মানবিক সহায়তা কার্ডের আবেদন করা হয়েছে চলমান লকডাউনের মধ্যে জনগণকে সচেতন করার জন্য ওয়ার্ডের প্রতিটা মহল্লায় মাইকিং এবং ২৯ টি মসজিদে সরকারী নিয়ম মেনে চলার উপদেশ দেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.