১৬ হাজার ৮০০ পিস ইয়াবা সহ তিন মাদক বিক্রেতা গ্রেফতার

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : ১৬ হাজার ৮০০ পিস ইয়াবাসহ তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা (ডিবি) পুলিশ। ষোল হাজার আটশত পিস ইয়াবা ট্যাবলেট যাহার মূল্য ৫০,৪০,০০০/- (পঞ্চাশ লক্ষ চল্লিশ হাজার) টাকা।

 

রবিবার (২৮ জুন) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য জানিয়েছেন।

 

প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) এর তত্ত্বাবধানে, অফিসার ইনচার্জ (ডিবি পশ্চিম) এস এম আলমগীর হোসেনের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে এস আই খোকন চন্দ্র সরকার সংঙ্গীয় অফিসার ও ফোর্স সহ রূপগঞ্জ কাঞ্চন টোলপ্লাজা থেকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

 

গ্রেফতাররা হলো- নরসিংদীর বেলাবোর রাজারবাগ আমলাবো এলাকার মৃত মজিবর রহমানের ছেলে শহিদুল ইসলাম শাহিন (৫০), ফেনীর দাগনভূঁইয়ার পূর্ব চন্দ্রপুর ইউনিয়ন পরিষদের মো. নূর আলমের ছেলে আমির হোসেন শাহিন ওরফে ড্রাইভার শাহিন (৩০) ও একই এলাকার মৃত আবুল হাসেমের ছেলে সুমন আহমেদ (৩২)।

 

ডিবি জানায়, গত ২৭ জুন গোপন সংবাদের ভিত্তিতে রূপগঞ্জের কাঞ্চন টোলপ্লাজার তিন কন্যা রেস্তোরাঁর সামনে থেকে একটি লরি ও ১৬ হাজার ৮০০ পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতার শহিদের স্ত্রী খালেদা বেগম (৪৫) পলাতক রয়েছে। আসামিদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অনুসরন করছি আমরা। মাদকের বিরুদ্ধে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.