সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর সাথে ক্র্যাবের নব-নির্বাচিতদের সৌজন্য সাক্ষাৎ

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব)এর নব-নির্বাচিতরা।

বুধবার (৮ জানুয়ারি) ঢাকা সচিবালয়ে সেতুমন্ত্রীর নিজ দপ্তরে ক্র্যাবের সভাপতি দৈনিক ইত্তেফাক পত্রিকার চীফ রিপোর্টার আবুল খায়ের, সহ-সভাপতি চ্যানেল আই এর বিশেষ প্রতিনিধি ও দৈনিক যুগের চিন্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক আবু আল মোরছালীন বাবলা এবং সাধারণ সম্পাদক দৈনিক পূর্বাঞ্চল এর ব্যুরো প্রধান আসাদুজ্জামান বিকুসহ সৌজন্য সাক্ষাৎ করে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

প্রসঙ্গত, ২০১৯ সালের ৩১ ডিসেম্বর সেগুনবাগিচায় অনুষ্ঠিত ক্র্যাবের নির্বাচনে ২৭৭ ভোটারের মধ্যে ২৫৪ জন ভোট দেন। নির্বাচনে সহসভাপতি পদে আবু আল মোরছালীন বাবলা ১৫৫ ভোট পেয়ে নির্বাচিত হন।

এছাড়া ক্র্যাবের সভাপতি হিসেবে আবুল খায়ের, সেক্রেটারি আসাদুজ্জামান রিকু, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন কাউসার, অর্থ সম্পাদক আবু হেনা রাসেল, সাংগঠনিক নিয়াজ আহমেদ লাবু, প্রচার সম্পাদক হরলাল রায় সাগর, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক জিএম তসলিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ বাবলু, দফতর সম্পাদক শহিদুল ইসলাম গাজী, কল্যাণ সম্পাদক এসএম ইসমাইল হুসাইন ইমু, আন্তর্জাতিক সম্পাদক শাহীন আলম, কার্যকরী নির্বাহী সদস্য পদে রুদ্র মিজান, এমএ বাতেন বিপ্লব, আবাদুজ্জামান শিমূল নির্বাচিত হন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us