সৈয়দপাড়া যুব সমাজ ও এলাকাবাসী উদ্যোগে ৮নং ওয়ার্ডে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা-পুরস্কার বিতরন

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জ গোদনাইল সৈয়দপাড়া যুব সমাজ ও এলাকাবাসীর উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষ্যে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্টিত হয়েছে। গত বুধবার ২৫ ডিসেম্বর রাতে নাসিক ৮নং ওয়ার্ড এলাকার সৈয়দপাড়া কবরস্থান সংলগ্ন বালুর মাঠে এ পুরস্কার বিতরণী অনুষ্টিত হয়।

সৈয়দপাড়া রিয়াজুল জান্নাত জামে মসজিদের সভাপতি হাজী মো: বিল্লাল হোসেনের সভাপতিত্বে পুরস্কার বিতরন অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নাসিক ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা যুবলীগের সদস্য রুহুল আমীন মোল্লা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সৈয়দপাড়া পঞ্চায়েত কমিটির সাধারন সম্পাদক ওমর ফারুক উজ্জ্বল।

প্রধান অতিথি কাউন্সিলর রুহুল আমীন মোল্লা বক্তব্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধুর বলিষ্ঠ নেতৃত্বে ৩০ লাখ শহীদের এক সাগর রক্তে এবং লাখো মা-বোনের ইজ্জতের বিনিময়ে আমরা একটি লাল সবুজের পতাকা এবং একটি স্বাধীন সার্বভৌম ভুখন্ড পেয়েছি।

আজ আমরা শ্রদ্ধাভরে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি। আজ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়ণের রোল মডেল হিসেবে বিশ্বের বুকে মাথা উচু করে দাড়িয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের প্রত্যেককে কাধে কাধ মিলিয়ে কাজ করতে হবে। তিনি এলাকার উন্নয়নের ব্যাপারে বলতে গিয়ে বলেন, নারায়নগঞ্জ সিটির মধ্যে আমার ৮নং ওয়ার্ড হবে একটি আধুনিক ও পরিচ্ছন মহল্লা। আমি আমার ওয়ার্ডকে নারায়ণগঞ্জের ২৭টি ওয়ার্ডের মধ্যে সবচেয়ে আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তোলতে চাই। তিনি এজন্য ওয়ার্ডের সকল নাগরিকের আন্তরিক সহযোগীতা কামনা করেন। তিনি বলেন, সকলের সহযোগিতা না পেলে ভালো কিছু করা সম্ভব নয়।

ইতিমধ্যে পরিচ্ছনতার বিষয়ে অভিযান শুরু করে দিয়েছেন। তারপরও এলাকায় অপরিচ্ছন করে যাচ্ছে একটি মহল। তিনি আবারো রাস্তার উপরে দোকানপাঠ বসানো, ইট বালু সিমেন্ট রাখা, মাছ তরকারীর বাজার দেওয়া সহ এলোমেলো ভাবে গাড়ি পার্কিং করে রাখতে নিষেধ করেন। তিনি বলেন যারা নির্দেশ মানবেনা তাদের বিরুদ্ধে আমি আরো কঠোর হবো। মাদক সম্পর্কে তিনি বলেন, অন্যান্য ওয়ার্ডের চেয়ে আমার ওয়ার্ডে মাদক খুব কম। যদি কেউ মাদকের সাথে সম্পৃক্ত থাকার প্রমান দিতে পারে তাহলে সবাইকে সাথে নিয়ে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা করা হবে।

অনুষ্টানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, খায়রুল আলম, এসএইচএম মাহাবুবুল আলম, আবুল কালাম, আওলাদ হোসেন, সৈয়দ নুরুল ইসলাম, এসকে নাসির উদ্দিন মাষ্টার, রহমত উল্লাহ, মানিক বকাউল, মিয়া মো: আব্দুল্লাহ মজিব, শাহ-আলম মেম্বার, ছানি আহম্মেদ, আলমগীর হোসেন, সোহেল ভুইয়া, শফি গাজী, জজ মিয়া, নুরুল ইসলাম বেপারী, ফয়েজ মোল্লাহ, ছালাম মৃধা, মহিউদ্দিন, বিল্লাল হোসেন, শাহ-জাহান মাদবর, মো: জনি, হানিফ গাজী, সৈয়দ ওহীদুর রহমান, জসিম উদ্দিন, জলিল মৃধা, আলী আহমেদ মোল্লা, কামরুল হাসান, সুলতান আহম্দে, সৈয়দ মো: রুবেল, জাহাঙ্গির হোসেন স্বাধীন, সাংবাদিক গাজী সেলিম, রুহুল আমীনসহ আরো অনেকে।

সম্মানিত বীর মুক্তিযোদ্ধাগনের মধ্যে শহীদ বীরমুক্তিযোদ্ধা আব্দুল কাদির, হাজী মো: ফোরকার, হাজী মো: সামাদ মোল্লা, মরহুম নূরুল ইসলামকে সংবর্ধনা প্রদান করা হয়। খেলা ও অনুষ্ঠান পরিচালনায় ছিলেন মো: আল-আমিন বেপারী।##

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

"পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না"  এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.