সুশিক্ষায় শিক্ষিত হলে অর্জিত এই জ্ঞানে, উপকৃত হবে জাতি : জসীম উদ্দিন

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা ডটকম : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য, নারায়ণগঞ্জ জেলা তাঁতী লীগ একাংশের সভাপতি, জাতীয় শ্রমিক লীগের অন্তর্ভূক্ত রেজিঃ নং বি-১৭৭৬ জাতীয় ডিজিটাল সড়ক পরিবহন শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা শ্রমিক কমিটির সভাপতি জসীম উদ্দিন আহমেদ চৌধুরী বলেন, সুশিক্ষায় শিক্ষিত হলে তোমার অর্জিত এই জ্ঞানে, উপকৃত হবে জাতি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, দেশের উন্নয়, শিক্ষা সংক্রান্ত উন্নয়ণ কর্মকান্ড তুলে ধরে তিনি বলেন, মানসন্মত শিক্ষা নিশ্চিত করার লক্ষে কাজ করে জাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা‘সহ দেশের সকল উম্মাহ্র দীর্ঘায়ু কামনা করে দোয়া চেয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) সকালে সোনারগাঁও উপজেলা সাদিপুর ইউনিয়নের দেওভোগ ‘উম্মে কুলসুম মহিলা মাদ্রাসা লিল্লাহ্ বোর্ডিং ও এতিমখানা‘য় বার্ষিক ফলাফলের উপর ভিত্তি করে আয়োজিত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি জসীম উদ্দিন আহমেদ চৌধুরী বক্তব্যে এসব কথা বলেন।

অত্র মাদ্রাসার সভাপতি আলহাজ্ব মাওঃ জহিরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা তাঁতী লীগ একাংশের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক হৃদয় আহম্মেদ চৌধুরী, তাঁত ও পাটবস্ত্র বিষয়ক সম্পাদক বদরুজ্জামান প্রধান ও সদস্য ফাহিম‘সহ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার সাধারণ সম্পাদক আলহাজ্ব এডঃ মাওঃ আবু বক্কর সিদ্দিক, অত্র মাদ্রাসা ও মসজিদের প্রতিষ্ঠাতা পরিচালক আলহাজ্ব মাওঃ মুহাম্মদ আমিনুল ইসলাম, অত্র মাদ্রাসার সহ সভাপতি মোঃ আঃ রহমান সরকার ও হাজী মোঃ ইসমাইল, দেওভোগ জামে মসজিদের খতিব মাওঃ মোঃ আবু মুছা, শিক্ষক মোঃ গোলাম মোহাম্মদ সহ মাদ্রাসার সকল শিক্ষকবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মাদ্রাসার শিক্ষার্থীরা।
পরে প্রধান অতিথি কৃতি শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us