সিদ্বিরগঞ্জে বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকীতে দেলোয়ার হোসেনের মিলাদ ও দোয়া

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, বাঙালির মুক্তির মহানায়ক, স্বাধীনতার সংগ্রাম, স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মোঃ দেলোয়ার হোসেনের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ আগষ্ট) বাদ আছর বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান ও পিকাপ মালিক সমিতি সিদ্বিরগঞ্জের শিমরাইল শাখার কার্যলয়ে সংগ্রামী সভাপতি মোঃ দেলোয়ার হোসেনের উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শিমরাইল ট্রাক টার্মিনালের মালিক ও শ্রমিকদের নিয়ে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাতে- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ই আগষ্টে শাহাদাৎ বরণকারী সকল শহীদদের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও তার বোন শেখ রেহেনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায়, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান ও তার পুত্র আলহাজ্ব একেএম অয়ন ওসমান সহ তার পরিবারের সকল সদস্যদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনায় দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ট্রাক কাভার্ডভ্যান ও পিকাপ মালিক সমিতির সিদ্ধিরগঞ্জের শিমরাইল শাখার কার্যকরী সভাপতি কাজী আব্দুস সাত্তার, সাধারন সম্পাদক নোমান হোসেন টুটুল, যুগ্ন সম্পাদক মোঃ মামুন হাওলাদার, যুগ্ন সম্পাদক মোঃ রাজা মিয়া, সাংগঠনিক সম্পাদক মোঃ মঞ্জুরুল ইসলাম খান মঞ্জু, সহ সাংগঠনিক সম্পাদক মোঃ জাফর ইকবাল, কার্যকরী সদস্য মোঃ আকবর হোসেন, মোঃ আবুল কাশেম ও অফিস সহকারী আহম্দেসহ মালিক ও শ্রমিক কমিটির নেতৃবৃন্দ ও সাধারন মালিক ও শ্রমিকবৃন্দ আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us