সিদ্ধিরগঞ্জ পুলের এমএস টাওয়ারের সামনে থেকে ফেন্সিডিল‘সহ আটক

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ১৭৫ বোতল ফেন্সিডিলসহ জব্দ করা হয় ফেন্সিডিল বহনে ব্যবহৃত গাড়িটি। বুধবার(৮ জুলাই) রাত সাড়ে ৮ টার দিকে সিদ্ধিরগঞ্জ থানার পুল এলাকায় এমএস টাওয়ারের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা চৌদ্দগ্রাম থানার জগমহনপুর গ্রামের জাহিদুল ইসলাম রকি (২৫) ও গাড়ী চালক সোহেল মিয়া (২৬)।

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আলমগীর হোসেন জানান, জাহিদুল ইসলাম রকি ভারত সীমান্তবর্তী থেকে ফেন্সিডিল সংগ্রহ করে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় খুচরা ব্যবসায়ীদের নিকট পৌঁছে দেয়।

জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে আটক বেশ কয়েকজন ফেন্সিডিল ব্যবসায়ী থেকে এই তথ্য জানা যায়। পরে ফেন্সিডিল ব্যবসায়ী পরিচয়ে তার সাথে যোগাযোগ করা হলে একটি প্রাইভেট কারে ১৭৫ বোতল ফেন্সিডিল নিয়ে দেখা করে সে। রাত সাড়ে ৮ টার দিকে পূর্বে থেকে সিদ্ধিরগঞ্জ থানার পুল এলাকায় এমএস টাওয়ারের সামনে অবস্থান নেয়া, গোয়েন্দা পুলিশরা প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ১৭৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। সেইসঙ্গে মাদক ব্যবসায়ী জাহিদুল ইসলাম রকি ও গাড়ি চালক সোহেল মিয়াকে আটক করা হয়।

এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানায় মাদকদ্রবব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।