সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের হাতে ভুয়া পুলিশ আটক

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জে রহমত উল্লাহ (৩৬)নামে এক ভুয়া পুলিশকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। বুধবার (১১ নভেম্বর) দুপুর ২-টার দিকে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এসও এলাকা থেকে তাকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত রহমত উল্লাহ ঝালকাঠি জেলা সদরের মো: কবির হোসেনের ছেলে। তিনি ফতুল্লার তক্কার মাঠ এলাকার তৈয়ব মিয়ার বাড়ির ভাড়াটিয়া।

স্থানীয়রা জানায়, দুপুরের দিকে সাদা পোশাকে তাকে ওকিটকি নিয়ে এসও এলাকায় ঘুরতে দেখে সন্দেহ হয়। জিজ্ঞাসা করলে তিনি নিজেকে পুলিশ পরিচয় দেয়। পরে খবর পেয়ে সিদ্ধিরগঞ্জ থানার এস.আই মেহেদী হাসান সঙ্গীয় ফোর্স নিয়ে তার সঙ্গে কথা বলে ও খোঁজ খবর নিয়ে জানতে পারে রহমত উল্লাহ ভুয়া। তখন পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কিছুদিন ধরে রহমত উল্লাহ নিজেকে পুলিশের এএসআই পরিচয় দিয়ে ওকিটকি নিয়ে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় ঘুরে বেড়ায়। জেলা প্রশাসনের উদ্যোগে ফতুল্লার তক্কার মাঠ এলাকায় তাকে একটি শিক্ষাপ্রতিষ্ঠান করে দিয়েছে দাবি করে ওই শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়ন কাজের জন্য বিভিন্ন ব্যবসায়ী, শিল্প প্রতিষ্ঠান মালিকদের কাছে গিয়ে আর্থিক অনুদান দাবি করে। মাঝে মাঝে তাকে পুলিশের পোশাক পড়া অবস্থায় দেখা গেছে। তাই অনেকই তাকে অর্থিক সহায়তাও করেছে বলে জানায় এলাকাবাসী।

সিদ্ধিরগঞ্জ থানার এএসআই মেহেদী হাসান জানান, পুলিশ পরিচয় চাঁদাবাজির অভিযোগে রহমতউল্লাহকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে তদন্ত করেন আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এসময় তার কাছ থেকে একটি ওয়াকিটকি এবং তাঁর মুঠোফোনে ডিএমপি ও জেলা পুলিশের পোশাক পড়া কয়েকটি ছবি উদ্ধার করে।

সংবাদটি শেয়ার করুন

0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।