সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের উদ্যোগে কমিউনিটি পুলিশিং ডে পালিত

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : “মুজিববর্ষের মূলমন্ত্র, কমিউনিটি পুলিশিং সর্বত্র” স্লোগানে সারাদেশের ন্যায় সিদ্ধিরগঞ্জেও কমিউনিটি পুলিশিং-ডে-২০২০ পালিত হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) সকালে কমিউনিটি পুলিশিং-ডে-২০২০ উপলক্ষ্যে আলোচনা সভার আয়োজন করা হয়।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ফারুকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) মোঃ মেহেদী ইমরান সিদ্দিকী।

আলোচনার আগে অতিথিবৃন্দরা আকাশে বেলুন উড়িয়ে কমিউনিটি পুলিশিং ডে-২০২০ এর উদ্বোধন করেন এবং কেক কাটেন। অনুষ্ঠানে সিদ্ধিরগঞ্জ থানাধীন দশটি ওয়ার্ডের বিভিন্ন এলাকা থেকে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

প্রধান অতিথির বক্তব্যে মেহেদী ইমরান সিদ্দিকী বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করা হয়েছে। মাদকের সাথে আমাদের কোন আপোষ নেই। আপনারা সবাই সচেতন হোন। মাদকের এই ভয়াল ছোবল থেকে আমাদের সন্তানদের ও দেশকে রক্ষা করতে হবে সামাজিক আন্দোলন প্রয়োজন। সবাইকে মাদকরোধে ঐক্য হয়ে মাদকের বিরুদ্ধে কাজ করতে হবে। জনগণকে পুলিশিং কার্যক্রমে অংশগ্রহণ করতে হবে। মাদক ব্যবসা একটি অসুস্থ্য প্রতিযোগিতা। এই প্রতিযোগিতা থেকে বের হয়ে আসতে হবে। সবাইকে নিজ নিজ পরিবারের প্রতি দায়িত্ব নিতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন র‌্যাব-১১’র কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসীম উদ্দীন চৌধুরী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ ইয়াছিন মিয়া, কমিউনিটি পুলিশিংয়ের থানা সভাপতি মুক্তিযোদ্ধা হাজী শাহ আলম, সাধারণ সম্পাদক তাজিম বাবু, নাসিক কাউন্সিলর মতিউর রহমান, ইফতেখার আলম খোকন, রুহুল আমিন মোল্লা, আলী হোসেন আলা, সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।