সিদ্ধিরগঞ্জ ও আড়াইহাজারে অসহায় শীতার্ত মানুষরে মাঝে র‌্যাব-১১’র শীতবস্ত্র বিতরণ

আড়াইহাজার প্রধান-সংবাদ মানুষ-মানুষের জন্য সিদ্ধিরগঞ্জ

আলোকিত শীতলক্ষ্যা : সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী ও “র‌্যাব সেবা সপ্তাহ” উপলক্ষ্যে সিদ্ধিরগঞ্জ ও আড়াইহাজারে এক হাজার দুঃস্থ ও অসহায় শীতার্ত ব্যক্তির মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে র‌্যাব-১১। বৃহস্পতিবার (৭ জানুয়ারি) সকাল ১১টা থেকে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ সময় আদমজীনগর, নারায়ণগঞ্জে র‌্যাব-১১ এর সদর দপ্তরে এবং আড়াইহাজারে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল খন্দকার সাইফুল আলম, পিবিজিএম, পিবিজিএমএস উক্ত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে র‌্যাব-১১ এর অন্যান্য অফিসার ও সদস্যদের সহায়তায় এক হাজার দুস্থ্য ও অসহায় শীতার্ত ব্যক্তির মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

উল্লেখ্য, “র‌্যাব সেবা সপ্তাহ” পালন উপলক্ষ্যে ১ জানুয়ারি থেকে ১১ জানুয়ারি পর্যন্ত র‌্যাব-১১, আদমজীনগর, নারায়ণগঞ্জ কর্তৃক বিভিন্ন কর্মসূচী গ্রহন করেছে।

কর্মসূচী গুলো জুম্মার সময় দোয়া মাহফিল, এতিম শিশুদের মধ্যে খাদ্য বিতরণ, বৃক্ষ রোপণ কর্মসূচী, রক্তদান কর্মসূচী, শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ, দুস্থ্যদের মাঝে খাদ্য বিতরণ এবং দরিদ্র ও প্রতিবন্ধী মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান কর্মসূচী উল্লেখযোগ্য।

◤সংবাদটি শেয়ার করুন◥
0Shares