সিদ্ধিরগঞ্জে ১০ টাকা কেজি দরে চাল বিক্রির উদ্বোধন

সংবাদটি শেয়ার করুন
0Shares

নিজস্ব সংবাদদাতা আলোকিত শীতলক্ষ্যা :: সিদ্ধিরগঞ্জ অসহায়, গরীব ও হতদরিদ্রদের মাঝে সরকার ঘোষিত ১০ টাকা কেজি দরে ওএমএসের চাল বিক্রির উদ্বোধন করেছেন জেলা যুবলীগের সদস্য ও নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা।

বুধবার নাসিক ৮ নং ওয়ার্ডের বৌ-বাজার মোড়ে এ চাল বিক্রির কার্যক্রমের উদ্বোধন করেন।

চাল ক্রয় করতে আশা ব্যাক্তি আব্দুল জব্বার বলেন, এ মহামারিতে ১০ টাকা ধরে ২০ কেজি চাল পেয়েছি। পরিবার নিয়ে সামনে দিন গুলোতে ভালো ভাবে চলতে পারবো। এ দুর্যোগের সকলের কাজকর্ম বন্ধ। এই সময় ১০ টাকা কেজি দরে চাল কিনতে পেরে আমরা আনন্দিত। এ কার্যক্রম দীর্ঘদিন যেন অব্যাহত থাকে।

নাসিক কাউন্সিলর রুহুল আমিন মোল্লা বলেন, নারায়নগঞ্জ সিটি করর্পোরেশনের মাধ্যমে ৮নং ওয়ার্ড ৫৫০ জন নিন্ম আয়ের পরিবার এ কার্ড হাতে পেয়েছে। সরকার এই মহামারি দুর্যোগে জনগনের মুখে খাবার তুলে দিতে ১০ টাকা কেজি চাল দিচ্ছে। সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত। অবশ্যই কার্ড সাথে নিয়ে আসতে হবে।

তিনি বলে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছিলেন, বাংলাদেশের একটি জনগনও না খেয়ে থাকবেনা, তিনি তার কথা রেখেছেন। এ মহামারিতে বিশে^র অনেক দেশ সামাল দিতে হিমশিম খাচ্ছে, কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাহস নিয়ে জনগনকে এই করোনার মোকাবিলা করতে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছেন। যা বিশ^ নেতৃবৃন্দ প্রধানমন্ত্রীকে অভিন্দন জানিয়েছেন তিনি সরকারের স্বাস্থ্যবিধি মেনে ওয়ার্ড বাসিকে সমানে দিনগুলো চলতে আহবান করেছেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.