সিদ্ধিরগঞ্জে সুবিধাবঞ্চিত ১২শ, পরিবারের পাশে শেখ আলাউদ্দিন ও প্রবাসী সন্তানরা

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা :: মানুষ মানুষের জন্য, এই স্লোগানে সিদ্ধিরগঞ্জে কর্মহীন সুবিধাবঞ্চিত ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সেবায় পাশে দাড়িয়েছেন হাজী শেখ আলাউদ্দিন ব্যাপারী ও তার প্রবাসী সন্তানরা। (কভিড-১৯) প্রাদূর্ভাবের দেশব্যাপী চলমান সাধারণ ছুটি এবং লকডাউনে কারনে সমস্যায় সম্মুখীন হয়ে পড়েছে বিশাল জনগোষ্ঠি।এই দূর্যোগের মূহুর্তে পবিত্র মাহে রমজান শুরু থেকেই অসহায় গরীব দু:খী মানুষের পাশে দাড়িয়েছেন।

বুধবার দুপুর ১২ টা থেকে বিকাল সাড়ে ৪ টা পর্যন্ত নাসিক ৬ নং ওয়ার্ড এসও এলাকায় ১ হাজার ২০০ কর্মহীন সাধারন মানুষের জন্য ২৫ কেজি চাল, ২ লিটার তেল, ২ কেজি ডাল সহায়তা দিয়েছেন।

লন্ডন প্রবাসী শেখ সালাম উদ্দিন বলেন, অসহার মানুষের এই দূর্যোগ মূহুর্তে অস্টোলিয়া প্রবাসী ভাই হাজী শেখ আলাম এর নিজস্ব অর্থয়ানে আমরা কাজ করছি। এই মহা দূর্যোগের মুহুর্তেও আমরা ঘরে বসে নেই। সাধারন মানুষের পাশে সহায়তার হাত বাড়িয়ে দিয়ে কাজ করে যাচ্ছি।

দুর্যোগের এই মুহুর্তে সামর্থ্যবান মানুষদের অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। আমার সামর্থ্য অনুযায়ী এই সকল মানুষের পাশে দাঁড়িয়েছি। ইতিমধ্যে সিদ্ধিরগঞ্জের ১ হাজার ২’শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন। যারাই এ ধরনের খাদ্য কষ্টে ভুগবে তাদের পাশে সাধ্যমত চেষ্টা চালিয়ে যাব। ইনশাল্লাহ।

তিনি বলেন, অযথা বাহিরে বের হবেন না। সরকারের নিদের্শ পালন করুন। আপনি সুস্থ্য থাকুন, আপনার পরিবারদের সুস্থ্য রাখুন। এসময় উপস্থিত ছিলেন, সমাজ সেবক কালাম, সালাউদ্দিন, আনোয়ার, আওলাদ, রুবেল, আসলাম মন্ডল প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.