সিদ্ধিরগঞ্জে সরকারি জায়গা দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সরকারি জায়গা দখল করে গড়ে তুলা হচ্ছে অবৈধ স্থাপনা। সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের দক্ষিণ পাশে আমিজ উদ্দিন পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় গত কয়েক দিন ধরে চলছে স্থাপনা নির্মাণ কাজ।

স্থানীয়রা জানায়, নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের অধিনস্থ সরকারি জায়গা দখল করে মো: জয়নাল ও বিল্লাল নামে দুই ব্যক্তি এসব অবৈধ স্থাপনা নির্মাণ করছে। অথচ কিছুদিন আগে সওজ কর্তৃপক্ষ এ জায়গার সমস্থ অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছিল।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দক্ষিণ পাশে মাদানীনগর এলাকায় ফুটওভার ব্রিজ ও আমিজ উদ্দিন পেট্রোল পাম্প সংলগ্ন সরকারি জায়গা দখল করে বড় বড় টিনসেট ঘর নির্মাণ কাজ চলছে। মিস্ত্রিদের কাছে জানতে চাইলে তারা জানায় মো: জয়নাল ও বিল্লাল এসব ঘর নির্মাণ করছে।

এ বিষয়ে জয়নাল ও বিল্লালের সাথে কথা হলে তারা স্বীকার করেন জায়গাটি সরকারি। ঘরনির্মাণের জন্য সংশ্লিষ্ট সরকারি দপ্তরের অনুমতি নিয়েছেন কিনা এমন প্রশ্নের জবাবে তারা বলেন লিখিত কোন অনুমতি নেওয়া হয়নি। তবে মৌখিক ভাবে অনুমতি নেওয়া হয়েছে। কে দিয়েছে মৌখিক অনুমতি জানতে চাইলে তারা কোন কর্মকর্তার নাম বলতে অনিহা প্রকাশ করেন।

নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: জাহাঙ্গীর আলমের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কিছু জানেন না বলে জানান। তবে সরেজমিনে লোক পাঠিয়ে দ্রুত প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করবেন বলে তিনি নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।