মোঃ শাহাব উদ্দিন মিয়াকে জাতীয় শ্রমিক লীগের সহ-সভাপতি করায় সিদ্ধিরগঞ্জে গণ-সংবর্ধনা

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : ‘আদমজী চালু সংগ্রাম পরিষদ’র সভাপতি ও জাতীয় শ্রমিক লীগের সাবেক ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহাব উদ্দিন মিয়াকে নবগঠিত জাতীয় শ্রমিক লীগের (কেন্দ্রীয় কমিটি) সহ-সভাপতি নির্বাচিত করায় সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের পক্ষ থেকে গণ-সংবর্ধনা দেওয়া হয়েছে। মোঃ শাহাব উদ্দিন মিয়া ঐতিহ্যবাহী আদমজী জুট মিল থেকে শ্রমিক লীগের দীর্ঘদিনের পরীক্ষিত নেতা।

শনিবার ৩১ অক্টোবর সন্ধ্যায় থানা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে উক্ত সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবুর রহমান এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আঃ মতিন মাষ্টার।

সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আঃ সামাদ ব্যাপারীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ ইয়াছিন মিয়া, ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক আলী হোসেন আলা, সাংগঠনিক সম্পাদক আবু বকর ছিদ্দিক, প্রচার সম্পাদক তাজিম বাবু, সাবেক কাউন্সিলর আঃ রহিম, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন, হারুনুর রশিদ ভূইয়া, জাহাঙ্গীর পাটওয়ারী, দুলাল মিয়া, মিয়া, মোঃ তরিকুল ইসলাম তালুকদার, মোঃ বাদশা মিয়া প্রমূখ।

এসময় মোঃ শাহাব উদ্দিন মিয়া বলেন, আমাকে সহ-সভাপতি নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রতি আমি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি। বাংলাদেশ আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জননেতা জনাব ওবায়দুল কাদের (এম.পি)’র প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আদমজী জুট মিলস এর শ্রমিক-কর্মচারীদেরকে এখনো অনেক ভালোবাসেন, যার প্রমান আমাকে এই পদে পদোন্নতি করা।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।