সিদ্ধিরগঞ্জে শাহজাহান স্মৃতি স্পোর্টিং ক্লাবরে উদ্যোগে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : সিদ্ধিরগঞ্জে শাহজাহান স্মৃতি স্পোর্টিং ক্লাব এর উদ্যোগে শিমরাইল টেকপাড়া প্রিমিয়ার লীগ আয়োজিত ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ২৫ সেপ্টেম্বর বিকালে সিদ্ধিরগঞ্জের শিমরাইল টেকপাড়া বালুর মাঠে এ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান (পিকআপ) মালিক সমিতি শিমরাইল শাখার সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা জাতীয় শ্রমিক লীগের যুগ্ম-সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার জে,এম,এস, গ্লাস ইন্ডাস্ট্রিজ লিঃ এর চেয়ারম্যান ও সমাজ সেবক বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ জালাল উদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ফারুক, সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি ও সোনামিয়া স্টেডিয়ামের বাস্তবায়ন কমিটি সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আনিসুর রহমান, মেঘনা লাইমস চেয়ারম্যান মো: আব্দুল হাই, সমাজ সেবক ও ব্যবসায়ী মফিজুল ইসলাম, ক্রিয়াবিদ মো: সুমন মুন্সী, বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান (পিক আপ) মালিক সমিতি শিমরাইল শাখার কার্যকরী সভাপতি মোঃ কাজী সাত্তার, যুগ্ন সম্পাদক মামুন হাওলাদার, কার্যকরী সদস্য আকবর, সমাজ সেবক ও ব্যবসায়ী ওসমান গনি ও রফিকুল ইসলাম, সমাজ সেবক ও ব্যবসায়ী আরিফ খানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় প্রধান অতিথি আলহাজ্ব মোঃ জালাল উদ্দিন আহমেদ আয়োজকদের ধন্যবাদ দিয়ে বলেন, পড়ালেখার পাশাপাশি খেলাধুলার প্রয়োজন আছে। খেলাধুলায় যুক্ত থাকলে মাদকাসক্ত হওয়ার আশংকা থাকে না। তাই পড়ালেখাও করতে হবে এবং খেলাধুলাও করতে হবে। তোমরা আগামীর দিনের ভবিষ্যৎ, দেশের প্রতি গভীর ভালোবাসা ও বিজয়ী জাতি হিসেবে আত্মমর্যাদা ও আত্মপ্রত্যয় বজায় রেখে সামনে সেই লক্ষ্য নিয়া তোমরা এগিয়ে যাও।

খেলায় ফজলুর রহমান ফিলিং লালদল চ্যাম্পিয়ান, শিমরাইল যুবসংঘ কালো দলকে ৩ শূন্য গোলে পরাজিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।

Follow Us

Follow us on Facebook Us on Twitter On WhatsApp Us