সিদ্ধিরগঞ্জে ‘রাজ এপ্যারেলসের‘ পক্ষ থেকে খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সিদ্ধিরগঞ্জে ‘রাজ এপ্যারেলসের‘ পক্ষ থেকে খেটে খাওয়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : করোনা ভাইরাসে ( কোভিড-১৯ ) সারাদেশে লকডাউনে দুঃসময় খেটে খাওয়া হতদরিদ্র অসহায় মানুষকে সহায়তার লক্ষ্যে ‘রাজ এপ্যারেলসের‘ স্বত্বাধিকারী ব্যবস্থাপনা পরিচালক মোঃ আনোয়ার হোসেন এর পক্ষ থেকে নারায়ণগঞ্জ, বন্দর, পাঠানটুলী, সিদ্ধিরগঞ্জ, সাইলো গেইট, সিদ্ধিরগঞ্জ বাজার, হাটখোলা, কলাবাগ পূর্বপারা এলাকায় ৬০০পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, চাল,ডাল,তেল,আলু,পিয়াজ বিতরণ করে, বুধবার দ্বিতীয় ধাপে মাহে রমজান উপলক্ষে ২০০পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

বুধবার-২৯ এপ্রিল, বিকেলে ‘রাজ এপ্যারেলসের‘  স্বত্বাধিকারী মোঃ আনোয়ার হোসেন এর ছোট ভাই সিদ্ধিরগঞ্জের বিসিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ জাহাঙ্গীর আলম রিপন‘সহ ১৫জন স্বেচ্ছাসেবী কর্মী নিয়ে একনিষ্ঠ ভাবে দিনরাত পরিশ্রম করে খেটে খাওয়া হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় ‘রাজ এপ্যারেলসের‘ স্বত্বাধিকারী মোঃ আনোয়ার হোসেন বলেন, খেটে খাওয়া হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানো আমাদের সকলের একান্ত কাম্য। করোনা ভাইরাসের প্রাদূর্ভাবের কারণে, বাংলাদেশ সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে আমি আমার সাধ্য মতে চেষ্টা চালিয়ে যাচ্ছি, আমি আমার সাধ্য অনুযায়ী চালিয়ে যাবো ইনশাআল্লাহ। মাননীয় প্রধানমন্ত্রীসহ দেশবাসীর সকলের জন্য দোয়া করার আহ্বান জানান তিনি। সবাইকে সরকারের আদেশ মেনে চলে ঘরে থাকার আহ্বান করে বলেন ঘরে থাকুন, সুস্থ্য থাকুন, পরিবারদেরকে সুস্থ্য রাখুন। অসহায় দুস্থ বিপন্ন মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের ওপর ধর্মীয় ও নৈতিক দায়িত্ব

সংবাদটি শেয়ার করুন
0Shares
প্রধান-সংবাদ মানুষ-মানুষের জন্য সিদ্ধিরগঞ্জ