সিদ্ধিরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

সংবাদটি শেয়ার করুন
0Shares

স্টাফ রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা.কম : সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জেও যথাযোগ্য মর্যাদায় থানা আওয়ামীলীগ এবং বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে মহান বিজয় দিবস পালিত হয়েছে। প্রথমেই সোমবার (১৬ ডিসেম্বর) সকাল ৮টায় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও সকল সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে সিদ্ধিরগঞ্জ পুলস্থ দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন এবং সর্বকালের সর্ব শ্রেষ্ঠ বাঙ্গালী, মহান স্বাধীনতার স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান, সহ-সভাপতি মতিউর রহমান বেপারী, সাধারন সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সদস্য বাদল মেম্বার, আমিন উদ্দিন, জাহাঙ্গীর হোসেন, জেলা কৃষকলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল হেকিম, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র-সহ-সভাপতি মো: শিব্বির আহমেদ, থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আমিনুল হক রাজু, থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মোতাহার হোসেন মনা, আব্দুল মজিদ, আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সহ-সভাপতি মজিবুর রহমান, সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভানেত্রী মাকসুদা শিকদার, যুবলীগ নেতা মুন্না খানসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্ধ প্রমূখ।

নারায়ণগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী : সোমবার সকাল ৯টায় সিদ্ধিরগঞ্জের গোদনাইল ২নং ঢাকেশ্বরী এলাকায় সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। র‌্যালীটি নাসিক ৮নং ওয়ার্ডের ২নং ঢাকেশ্বরী শেকে শুরু করে জালকুড় সড়ক দিয়ে ওয়াপদা ক্যানেল সড়ক হয়ে তাঁতখানা ও চৌধুরীবাড়ী প্রদক্ষিন করে পুনরায় মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়ে এসে শেষ হয়। এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান ভুঁইয়া জুলহাস, কার্যকরী সদস্য এহসান কবীর রমজান, মুক্তিযুদ্ধকালীন ডেপুটি কমান্ডার মহিউদ্দিন মোল্লা, ৮নং ওয়ার্ড কমান্ডার মজিবুর রহমান সাউদ, বীর মুক্তিযোদ্ধা খন্দকার শাহ আলম, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন, তারেক চন্দ্র বাড়ৈ ও নাসিক ৮নং ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লা, ৫নং ওয়ার্ড কাউন্সিলর জিএম সাদরিল, রজনী কান্ত পালসহ শতাধিক মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা এ র‌্যালীতে অংশগ্রহন করেন।

নাসিক ৪নং ওয়ার্ডে বিভিন্ন সামাজিক সংগঠনের উদ্যোগে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত : সোমবার সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত সিদ্ধিরগঞ্জের নাসিক ৪নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ উত্তর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আলামিন ক্লাব, আটিগ্রাম এলাকার আর এম অয়েল মিল মাঠ, আম্বর পেপার মিল বালুর মাঠ, আটি ওয়াপদা কলোনীর পানি উন্নয়ণ বোর্ড উচ্চ বিদালয় মাঠ, আটি হাউজিং এলাকার যুব সমাজ, আউলাবন এলাকার রিপন, সোলেমান ও সালাউদ্দিন, বাগানবাড়ী এলাকায় মোহর আলী ও সোহেল, আজিবপুর রেল লাইনে মিজান, খোরশেদ, সাগর ও সালাউদ্দিন, কসাইপাড়ায় মনির ও রুবেল, কোনাপাড়ায় মেহেদী ও সোহেলের উদ্যোগে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানগুলোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মো: নুরু উদ্দিন মিয়। এসময় উপস্থিত ছিলেন, দেওয়ান, কবির হোসেন, কাইয়ুম।

সিদ্ধিরগঞ্জ একতা সংসদের উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা : সোমবার রাতে সিদ্ধিরগঞ্জের ওমরপুর এলাকায় একতা সংসদের উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন ও ৫নং ওয়ার্ডের বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক বদুর উদ্দিন শেখের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাবেক সিদ্ধিরগঞ্জ পৌর প্রশাসক আব্দুল মতিন প্রধান, নাসিক ৫নং ওয়ার্ড কাউন্সিলর জিএম সাদরিল, ৪,৫,৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, বিশিষ্ট সমাজ সেবক ইয়ার হোসেন, এস এম নিজাম উদ্দিন, এম এ জামান, ইঞ্জি. শফিকুল ইসলাম ও হোসাইন আহমেদ। অনুষ্ঠানটি আয়োজন করেন, আলী আকবর, আ: গাফ্ফার সেন্টু, মো: মুসা, বুলবুল, শাহজালাল কালু, মো: বাবুল ও খালেক।

সিদ্ধিরগঞ্জে মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের জনগণের উদ্যোগে বিজয় র‌্যালী : সিদ্ধিরগঞ্জে মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের জনগণের উদ্যোগে বিজয় র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৭ ডিসেম্বর) সকাল ১০টায় সিদ্ধিরগঞ্জের নাসিক ৬নং ওয়ার্ডে অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মজিবুর রহমান মন্ডলের নেতৃত্বে র‌্যালীটি এসও মন্ডলপাড়া এলাকা থেকে শুরু করে বার্মাস্ট্যান্ড হয়ে আদমজী-চাষাড়া সড়কের আদমজী নতুন বাজার এলাকা প্রদক্ষিণ করে আইলপাড়া এলাকা হয়ে আবারো এসও রোড এসে শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

"পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না"  এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.