সিদ্ধিরগঞ্জে মুল্লুকচাঁন ফাউন্ডেশনের উদ্যোগে ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

সংবাদটি শেয়ার করুন
0Shares

রিপোর্টার আলোকিত শীতলক্ষ্যা : সিদ্ধিরগঞ্জে মুল্লুকচাঁন ফাউন্ডেশনের উদ্যোগে শীতকালীন ব্যাডমিন্টন ফাইনাল প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। মঙ্গলবার (৭ জানুয়ারি) রাত ৯টায় নাসিক ৫নং ওয়ার্ডের সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসা সংলগ্ন মাঠে এ ব্যাডমিন্টন ফাইনাল প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

মীম এন্টারপ্রাইজের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা হাফেজ সুলতান মুহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার সভাপতি ও সিদ্ধিরগঞ্জ সোনামিয়া স্টেডিয়াম কমিটির সাধারণ সম্পাদক এবং মুল্লুকচাঁন ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব আনিসুর রহমান।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ দারুচ্ছুন্নাহ ইসলামিয়া আলিম মাদ্রাসার অভিভাবক সদস্য মোঃ খোরশেদ আলম, ঢাকা মহানগর দক্ষিণ তাঁতীলীগের সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক এবং বাংলাদেশ আন্ত: জেলা ট্রাক চালক ইউনিয়ন সিদ্ধিরগঞ্জ সাইলো শাখার সম্পাদক হাজী মিজানুর রহমান দিপু, বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ লিটন মিয়া, মোঃ রাসেল, যুবলীগ নেতা মোঃ শরিফ হোসেন ইরান ও মোহাম্মদ আরমান হোসেন প্রমুখ।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের ত্রাণ ও পুর্নবাসন সম্পাদক মিনহাজুর রহমান রায়হান ।

এসময় প্রধান অতিথি আনিসুর রহমান তরুন যুবকদের উদ্দেশ্যে বলেন, আলোয় আলোকিত হোক তরুন প্রজন্ম, সত্যিকারভাবে দেশ ও মানুষকে ভালোবাসতে হলে ভেদাভেদ ভুলে যেতে হবে, ভালো কাজের মাধ্যমে সবাইকে এগিয়ে আসতে হবে। মুক্তিযুদ্ধের ইতিহাস ও ধর্মীয় সঠিক জ্ঞান অর্জনের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি আরো বলেন, মানবতাবোধ না থাকলে প্রকৃত মানুষ হওয়া সম্ভব নয়। বর্তমানে সারাদেশে মাদক নামে এক ভংয়কর হায়োনা যুবসমাজকে বিপথগামী করছে। তাই তোমাদেরকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায় থাকতে হবে। তোমাদের প্রতিজ্ঞা থাকতে হবে জীবনে বড় হতে হলে দেশের জন্য সমাজের জন্য ভালো কিছু করতে হবে।

মহানগর ছাত্রলীগের সদস্য ইয়াসির আরাফাত তালহা‘র পরিচালনায়, এজে কমিউনিকেশনস-এজে ক্যাবল টিভি নেটওয়ার্ক এর সার্বিক সহযোগিতায় ব্যাডমিন্টন প্রতিযোগিতাটি আয়োজনে ছিলেন, সাইফুল ইসলাম আবিদ, শরিফুল ইসলাম সিফাত। উক্ত ব্যাডমিন্টন ফাইনাল প্রতিযোগিতায় স্টার গ্রুপকে হারিয়ে, আমতলা স্পোর্টিং ক্লাব বিজয়ী হয়।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

"পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না"  এগিয়ে যাও সফল হবে।

Leave a Reply

Your email address will not be published.