সিদ্ধিরগঞ্জে মাদক বিক্রিতে বাধা দেয়ায় বসত ঘর ভাংচুরের অভিযোগ : আহত ৩

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা রিপোর্ট : সিদ্ধিরগঞ্জে নাসিক ১নং ওয়ার্ডে মাদক সেবন ও বিক্রির প্রতিবাদ করায় কাইয়ুম হোসেন কামাল নামে এক ব্যক্তি ও তার পরিবারের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে। হামলায় কাইয়ুম হোসেন সহ তার স্ত্রী ও স্কুল পড়ুয়া মেয়ে আহত হয়েছে। বর্তমানে কাইয়ুম হোসেন কামাল গুরুতর অবস্থায় মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে।

শনিবার (১৫ আগষ্ট) সিআই খোলা এলাকায় উক্ত মারামারির ঘটনায় ঐদিন দুপুরে সিদ্ধিরগঞ্জ থানায় ভুক্তভুগী কাইয়ুম হোসেনের স্ত্রী অভিযোগ দায়ের করেন। এর ৪র্থ দিন তদন্তকারী কর্মকর্তা সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ রফিউদ্দৌলা জানান, থানায় অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে ভুক্তভুগী কাইয়ুম হোসেন কামাল জানান, মাদক ব্যবসায় বাধা দেওয়ায় সিআই খোলা এলাকার মৃত আঃ করিম মিয়ার ছেলে, মাদক ব্যবসায়ী একাধিক মামলার আসামী ইকবাল, তারভাই কবির, ও কামরুল সহ আরো ১০/১৫ জন মিলে তার বসত ঘরে এবং পরিবারের উপর হামলা চালায়, দীর্ঘদিন এলাকায় থেকে মাদক ব্যবসা করে আসছে। এসময় মাদক ব্যবসা বন্ধ ও তার বাড়ির সামনে মাদক বিক্রয় করার প্রতিবাদ করে ওই কামালা। এতে ক্ষিপ্তহয়ে মাদক ব্যবসায়ী ইকবাল, তারভাই কবির, ও কামরুল সহ আরো আরো কয়েকজন মিলে আজে বাজে ভাষায় গালাগালি করে। এক পর্যায় কামালের উপর লাঠিসোটা দিয়ে মেরে আহত করে পালিয়ে যায় মাদক ব্যবসায়ীরা। এ ঘটনায় পরিবার নিয়ে আতঙ্কে আছেন তারা।

সংবাদটি শেয়ার করুন
0Shares

আলোকিত শীতলক্ষ্যা

পরিশ্রমকারীব্যক্তি কখনও ব্যর্থ হয়না এগিয়ে যাও সফল হবে।